‘এবার ক্ষমতায় আসলে আরেকটি পদ্মা সেতু করব’

উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, এবার ক্ষমতায় আসলে দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু করে দিব। আজ বৃহস্পতিবার রাজবাড়ী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নির্বাচনী পথসভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে চাইলে আবারও নৌকায় ভোট দিতে হবে।

এসময় তিনি রাজবাড়ীতে কাজী কেরামত ও জিল্লুল হাকিমকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ জানে কীভাবে দেশের উন্নয়ন করতে হয়। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়, ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, মাদকমুক্ত জঙ্গিবাদমুক্ত দেশ হিসেবে গড়ে তুলব।

তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা স্বাধীনতা পেয়েছেন। বাংলাদেশ আজ মাথা উঁচু করে চলতে পারে। আবারও মা-বোনদের কাছে ভোট চাই। আবারও যদি আপনাদের ভোটে ক্ষমতায় আসতে পারি দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু করে দিব। আমি জাতির পিতার স্বপ্ন পূরণ করতে চাই। আমার কোনো চাওয়া পাওয়ার কিছু নেই।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে। যারা যুদ্ধাপরাধীদের সঙ্গে হাত মিলিয়ে নির্বাচনের মাঠে নেমেছে, তাদের উপযুক্ত জবাব দিতে হবে নৌকা মার্কায় ভোট দিয়ে। আমি দেশবাসীর কাছে আবেদন জানাই-যুদ্ধাপরাধী, খুনি, অগ্নিসন্ত্রাসীরা যাতে ক্ষমতায় আসতে না পারে সে জন্য নৌকায় ভোট দিন। নৌকা মার্কায় ভোট দিয়ে আরও একবার আওয়ামী লীগকে দেশের জনগণের সেবা করার সুযোগ দিন।

তিনি বলেন, বাংলার মানুষের ভাগ্যোন্নয়নে প্রতিজ্ঞা নিয়ে কাজ করে যাচ্ছি। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। সারাদেশে কমিউনিটি ক্লিনিক গড়ে তুলেছি। প্রতিটি উপজেলায় একটি স্কুল-কলেজ সরকারিকরণ করা হয়েছে। বেতন বৃদ্ধি করা হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে থেকে ঢাকা যাওয়ার পথে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নির্বাচনী পথসভায় বৃহস্পতিবার বেলা ১টা ৪০ মিনিটে পৌঁছেছেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রার্থী  রাজবাড়ী-১ আসনের বর্তমান এমপি কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন নাহার চৌধুরী লাভলী, পৌর মেয়র মহাম্মদ আলী চৌধুরীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।