ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী সোনালী

২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার ‘কাল হো না হো’ ছবিতে ডাক্তার হয়ে ক্যানসারে আক্রান্ত বন্ধু শাহরুখ খানের চিকিৎসা করেছিলেন বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে। কিন্তু সেটি ছিল রিল লাইফের ঘটনা। এবার বাস্তবে নিজের ক্যানসারের খবর প্রকাশ্যে আনলেন নায়িকা সোনালী। জানালেন, হাই গ্রেড ক্যানসার ধরা পড়েছে তার। বুধবার নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্ট থেকে এমন দুঃসংবাদ শেয়ার করেন সোনালী। তার ক্যানসার মেটাস্ট্যাসিস অর্থাৎ একেবারে শেষ পর্যায়ে পৌছে গেছে বলে জানিয়েছেন এ বলিউড অভিনেত্রী। বর্তমানে সোনালী নিউ ইয়র্কে চিকিৎসাধীন আছেন।

সম্প্রতি সামান্য ব্যথা অনুভব করলে কিছু পরীক্ষা করান নায়িকা। রিপোর্ট পাওয়ার পরই জানতে পারেন তার ক্যানসার হয়েছে। তবে এ মরণব্যাধির কাছে হার মানতে নারাজ সোনালী। দ্রুত এ বিষয়ে পদক্ষেপ নেয়ার কোনো বিকল্প নেই বলে তিনি তার পোস্টে উল্লেখ করেছেন।

নায়িকার কথায়, ‘চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিউ ইয়র্কে চিকিৎসা নিচ্ছি। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা আমাকে দেখতে ভিড় করছেন। আমরা এখনো আশাবাদী এবং সকল লড়াইয়ের জন্য আমি দৃঢ় প্রতিজ্ঞ।’ এমন দুঃসময়ে পাশে থাকার জন্য সোনালী পরিবার-পরিজন ও শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানান।