খালিশপুরে পুলিশী অভিযান মাদকসহ তিন জনকে আটক

নগরীর খালিশপুরে বিভিন্ন স্থানে মাদক অভিযানে পুলিশ তিনজনকে আটকসহ মাদক এবং চাপাতি উদ্ধার করেছে। রোববার বিকেলে পুলিশ ৭ নং ওয়ার্ডে অভিযান চালায়। এ সময় ইয়াবাসহ নুর ইসলাম শেখের পুত্র সোহেল শেখ (২৬)কে ২৫ পিস ইয়াবাসহ আটক করে। এ সময় এস,ও ক্রস রোডে রিয়াজের কন্যা পারভিনের ভাড়া বাসায়, শওকত হোসেন সোনার বাসাসহ কয়েকটি বাড়িতে ব্যাপক অভিযান চালায় পুলিশ। সেখান থেকে ৩টি চাপাতি উদ্ধার করা হয়। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি। এ সময় অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (উঃ) জামিরুল ইসলাম জামির, খালিশপুর থানার ওসি সরদার মোশারেফ হোসেন, ওসি (তদন্ত) আবুল খায়ের, কমিউনিটি পুলিশের ৭ নং ওয়ার্ড সভাপতি শেখ মোশারেফ হোসেন, বিট পুলিশের সাধারণ সম্পাদক শেখ খালিদ আহমেদ আিভযানে উপস্থিত ছিলেন।
বিট পুলিশের সাধারণ সম্পাদক খালিদ আহমেদ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদক নির্মূল অভিযানের অংশ হিসেবে ওয়ার্ডে মাদক নির্মূল অভিযানে পুলিশকে সহযোগিতা করা হয়েছে।
অন্যদিকে শনিবার গভির রাতে হাউজিং পুরাতন কলোনী টিএন্ডটি মোড় থেকে ওয়াহিদ সিদ্দিকী পরশ ২৩ পিস ইয়াবা এবং শিয়া মসজিদ ১ নং গেট থেকে মৃত ইদ্রিস আলীর পুত্র মোঃ আলমগীরকে ১৮ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ বিষয়ে আলমগীর ও পরশের নামে পৃথক দুটি মামলা হয়।