খুলনায় দুই পক্ষে সংঘর্ষে আ.লীগ নেতা নিহত

খুলনার খামার বিল এলাকায় আওয়ামী লীগের দুটি পক্ষ সংঘর্ষে জড়িয়েছে। এতে তেরখাদা সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মওলা নিহত হয়েছেন। আহত হয়েছেন নারীসহ চারজন।

সোমবার সকাল আটটার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- লিপি বেগম (৪৫), সোহেল শেখ (২৫), সাবিনা ইয়াসমিন (৪০) এবং গোলাম মওলার ছেলে খালিদ শেখ (২৫)। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সকালে আটালিয়া গ্রামের খামারবিল এলাকায় কৃষকলীগ নেতা ঝিলু মিয়া মুন্সী ও গোলাম মওলার মধ্যে কথা কাটাকাটি হয়। পরে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।  ঘণ্টাব্যাপী চলা ধাওয়া-পাল্টা ধাওয়ায় গোলাম মওলা নিহত হন।

গোলাম মওলার ছেলে খালিদ শেখ বলেন, কৃষকলীগ নেতা ঝিলু মিয়া মুন্সীর সঙ্গে তার বাবার দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। আজ সকালে ঝিলু মিয়া লোকজন নিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার বাবাকে কুপিয়ে জখম করে। গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তার মৃত্যু হয়।

সংঘর্ষের ব্যাপারে ঝিলু মিয়ার পক্ষের কারও বক্তব্য জানা সম্ভব হয়নি।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেকুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।