গণসংযোগ ও পথসভায় তালুকদার আব্দুল খালেক

থমকে যাওয়া উন্নয়নকে পুনরায় চালু করতে নৌকায় ভোট দিন, আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়রপ্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, মেয়র নির্বাচিত হলে খুলনাকে জলাবদ্ধ মুক্ত করবো ইনশাল্লাহ। সামান্য বৃষ্টি হলেই খুলনা মহানগরীর প্রায় অর্ধেক পানির নিচে থাকে। আমি মেয়র থাকাকালীন ২২টি খাল অবমুক্ত করে জলাবদ্ধতা নিরসন করেছিলাম। আজ সেই খাল পুনরায় দখল হয়ে জলাবদ্ধ নগরীতে পরিণত হয়েছে। তিনি আরো বলেন, পানি নিষ্কাশনের সুব্যবস্থা না থাকায় জলাবদ্ধ অবস্থায় থাকে নগরীর মানুষ। তিনি আরো বলেন, নগরবাসি উন্নয়ন থেকে পাঁচটি বছর পিছিয়ে গেছে। নগরীর থমকে যাওয়া এই উন্নয়নকে পুনরায় চালু এবং জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়ন করতে আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে।
সোমবার নগরীর ২৩ ও ২৪ নং ওয়ার্ডের ধর্মসভা, প্রেসক্লাব, বাইতিপাড়া, তালতলা, মির্জাপুর, মডার্ন মোড়, সিটি কলেজ, করোনেশন স্কুল, কমার্স কলেজ, শান্তিধাম, ফুলমার্কেট, সাহেবের কবরখানা, ডাকবাংলার মোড়, ইকবাল নগর, বাগমারা, গল্লামারী, নিরালা মোড় এলাকায় নির্বাচনী গণসংযোগ ও পথসভায় বক্তৃতাকালে তিনি এসকল কথা বলেন।
আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও প্রধান নির্বাচনী সমন্বয়কারী এস এম কামাল হোসেন, আওয়ামী লীগ নেতা এ্যাড. ফরিদ আহমেদ, মোঃ জাহাঙ্গীর হোসেন খান, মোঃ মফিদুল ইসলাম টুটুল, এ্যাড. সাইফুল ইসলাম, মোজাম্মেল হক হাওলাদার, চৌধুরী মিনহাজ উজ্জামান সজল, কাউন্সিলর প্রার্থী মইনুল ইসলাম নাসির, কাউন্সিলর প্রার্থী ফয়জুল ইসলাম টিটো, আতাউর রহমান শিকদার রাজু, কাউন্সিলর প্রার্থী কনিকা সাহা, কাউন্সিলর প্রার্থী নিভানা পারভীন ও শফিকুর রহমান পলাশ প্রমুখ এসময় উপস্থিত ছিলেন ।
এদিকে তালুকদার আব্দুল খালেক সোমবার বিকাল ৫ টায় নগরীর রেলওয়ে শ্রমিক অডিটরিয়ামে মহান মে দিবস উপলক্ষে সিটি কর্পোরেশন কর্মকর্তা কর্মচারী ইউনিয়ন আয়োজিত শ্রমিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
কাউন্সিলর প্রার্থী সামসুজ্জামান মিয়া স্বপন সভাপতিত্বে ও সিটি কর্পোরেশন কর্মকর্তা কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিনের পরিচালনায় সমাবেশে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আজমল আহমেদ তপন, শেখ মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ সোবাহান, মোঃ খোকন, জামিরুল হুদা জহর, জাহাঙ্গীর হাওলাদার ও মোঃ মোতালেব মিয়া প্রমুখ।
এছাড়া তিনি খুলনা প্রেসক্লাবে সম্মিলিত সাংস্কৃতিক জোটের এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এছাড়া সিটি ইন’এ ফ্যামিলি প্লানিং এর মতবিনিময় সভা, সন্ধ্যায় ইউনাইটেড ক্লাবে বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির সভায় বক্তব্য রাখেন।