গোপালগঞ্জে ট্রাক উল্টে প্রাণ গেল তিনজনের

গোপালগঞ্জে ধান বোঝাই একটি ট্রাক উল্টে তিনজন মারা গেছেন। আহত হয়েছেন ১০ জন। তারা সবাই ধান কাটা শ্রমিক।

সোমবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। হতাহতদের বাড়ি খুলনার বটিয়াঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে।

নিহতরা হলেন কামরুল কাজী (৬৫), মাইনুল (৫০) ও মাহামুদুল হাসান ময়না (৪০)।

এই ঘটনায় আহতরা হলেন, রফিকুল ইসলাম (৩৮), আব্দুর রাজ্জাক (৩০), আনিচ সরদার, শহিদ (৫০), মাহমুদ (৫৫)। আহত বাকি পাঁচজনের পরিচয় জানা যায়নি।

গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রফিকুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, আমরা সবাই ট্রাকে ধানের বস্তার ওপর বসা ছিলাম। হঠাৎ ট্রাকটি বাম পাশ থেকে ডান পাশে গিয়ে রাস্তার পাশে খাদের পড়ে যায়। এসময় ট্রাকে থাকা ধানের বস্তা আমাদের শরীরের ওপর পড়ে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, বরিশালের আগৈলঝরার বাকলা গ্রামে ধান কেটে শ্রমিকরা তাদের ভাগের ধান নিয়ে ট্রাকে করে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় ট্রাকে থাকা ধানের বস্তা শ্রমিকদের শরীরের উপর পড়ে। এতে ঘটনাস্থলে মাইনুল ও ময়না নিহত হন এবং অপর ১১ শ্রমিক আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে আনে। এদের মধ্যে কামরুল কাজী গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।