নিউইয়র্ক সফর শেষে দেশে ফেরার পর সাংবাদিক টুটুলকে পূর্বাঞ্চলের সংবর্ধনা

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনের নিউজ কভার করতে দৈনিক পূর্বাঞ্চলের বিশেষ প্রতিনিধি রফিউল ইসলাম টুটুল নিউইয়র্ক সফর শেষে দেশে ফিরে আসার পর দৈনিক পূর্বাঞ্চলের পক্ষ থেকে গতকাল বৃহস্পতিবার তাকে সংবর্ধনা জানানো হয়। গত ২২ সেপ্টেম্বর তিনি ঢাকা থেকে নিইউয়র্ক যান এবং জাতিসংঘ সাধারণ পরিষদের নিউজ কাভার করেন।

এ সময় রফিউল ইসলাম টুটুল নিউইয়র্ক সফরের অভিজ্ঞতা বর্ণনা করেন। বিশেষ করে তার এ সফরের পেছনে পূর্বাঞ্চলের মরহুম সম্পাদক আলহাজ্ব লিয়াকত আলীর চেষ্টার ফসল এবং সর্বশেষ পূর্বাঞ্চলের সম্পাদক মন্ডলীর সভাপতি বেগম ফেরদৌসী আলী ও সম্পাদক মোহাম্মদ আলী সনির চেষ্টার কথা স্মরণ করেন। তাদের চেষ্টায় জাতিসংঘে পূর্বাঞ্চলের প্রতিনিধিত্ব করার সুযোগ পাওয়ায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনিও তার বক্তৃতায় রফিউল ইসলাম টুটুলের এ সফরের মধ্যদিয়ে নিউইয়র্কে পূর্বাঞ্চলের পরিচিতির জন্য তাকে ধন্যবাদ জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পূর্বাঞ্চলের নির্বাহী সম্পাদক আহমদ আলী খান, বার্তা সম্পাদক অরুন সাহা, চীফ রিপোর্টার অমিয় কান্তি পাল, মফস্বল সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফা সিন্দাইনী, সিনিয়র রিপোর্টার মোল্লা আসিফ আলতাফ, সৈয়দ তারিকুল ইসলাম, সুবীর কুমার রায়, এইচ এম আলাউদ্দিন, আবুল হাসান হিমালয়, আহমদ মুসা রঞ্জু, মাহমুদ সোহেল, প্রশান্ত কুমার বাছাড়, স্পোর্ট রিপোর্টার হোসেন ইমাম খান, ফটো সাংবাদিক আনোয়ারুল ইসলাম কাজল, মেহেদী হাসান খান, ডেইলী ট্রিবিউনের স্টাফ রিপোর্টার গাজী মনিরুজ্জামান প্রমুখ।