যশোর ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

যশোর সদর উপজেলার মংগলগাতি এলাকায় কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন; পুলিশ যাকে মাদক কারবারি বলছে। মঙ্গলবার ভোররাতে এই ঘটনা ঘটে। নিহতের নাম পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩০ বছর।

ঘটনাস্থল থেকে দুই কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধারের দাবি করে পুলিশ বলছে, দুইদল মাদক কারবারির মধ্যে বন্দুকযুদ্ধে ওই যুবক নিহত হয়েছেন।

যশোর কোতয়ালী থানার এসআই মোকলেসউজ্জামান বলেন, মঙ্গলবার ভোররাতে পুলিশ খবর পায়, মঙ্গলগাতি এলাকায় মাদক কারবারিদের মধ্যে গোলাগুলি চলছে। এরপর পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে অজ্ঞাত একজনের গুলিবিদ্ধ লাশসহ দুই কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

মাদক কারবারিদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে সৃষ্ট বন্দুকযুদ্ধে ওই যুবক নিহত হয়েছে বলে পুলিশের দাবি। এ ব্যাপারে যশোর কোতয়ালী থানায় একটি মামলা হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার শফিউললাহ সবুজ বলেন, হাসপাতালে আনার আগেই গুলিবিদ্ধ ওই যুবক মারা গেছেন। তবে ঠিক কত সময় আগে তার মৃত্যু হয়েছে, তা বলা যাবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর।