লুকসে যে কোনও নায়িকাকে টেক্কা দিতে পারেন এই গায়িকারা!

চার দেওয়ালের ভিতরে খালি গানটা রেকর্ড করেই চলে যান তারা। আদতে তারা যে কেমন দেখতে তার আঁচই অনেক সময়ে পাননা ভক্তরা। আর তাদের কণ্ঠেই এক একটা হিট গানে নাম লিখিয়ে নেন বলি অভিনেত্রীরা। এমনই কিছু বলিউড গায়িকাদের দেখে নেওয়া যাক, যারা ফিল্মে নামলে যে কোনও মুহূর্তে টেক্কা দিতে পারেন বলিউড সুন্দরীদের।

মোনালী ঠাকুর- রিয়্যালিটি শো থেকেই উঠে এসেছেন। এখন রিয়্যালিটি শো’তে বিচারকের আসনে দেখা যায় মোনালী ঠাকুরকে। বলিউডকে একাধিক হিট গান উপহার দিয়েছেন শক্তি ঠাকুরের কন্যা মোনালী। তবে মোনালীর রূপে হার মানতে পারেন যে কোনও অভিনেত্রী। বাংলা সিরিয়াল ‘মেম বউ’-তে অভিনয়ও করতে দেখা গেছে মোনালীকে। করেছেন একটি ফিল্মও।

 

নীতি মোহন- সম্পর্কে তিনি কোরিওগ্রাফার শক্তি মোহনের বোন। তবে নাচ নয় বলিউডে নীতি মোহনের পরিচিতি গায়িকা হিসেবেই। ‘যব তক হ্যয় জান’, ‘বার বার দেখো’— এই সব ছবিতে গান গাইতেও দেখা গেছে নীতিকে। যদিও অভিনয়ে নামলে যে কোনও অভিনেত্রীকে টেক্কা দিতে পারেন ৩৮ বছরের নীতি।

তুলসী কুমার- আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, প্রয়াত প্রযোজক গুলশান কুমারের কন্যা তুলসী বহু দিন আগেই গান গেয়ে বলিউডে নিজের জায়গা তৈরি করে ফেলেছেন। কিছু মিউজিক ভিডিওতে দেখা গেলেও বলিউডে অভিনয় করতে দেখা যায়নি গায়িকাকে। তবে ৩২ বছর বয়সী এই গায়িকা হার মানাতে পারেন যে কোনও অভিনেত্রীকে।

 

নেহা কাক্কর- তার গান শুনে ফ্যানরা ক্লিন বোল্ড হয়ে যান। পার্টি সং থেকে শুরু করে রোম্যান্টিক— সব গানেই সমান পারদর্শী নেহা। আবার তার স্টাইলেরও আলাদা কদর করেন ভক্তেরা। এ দিকে মিউজিক ভিডিওতে তার অভিনয় দেখে বোঝা দায়, তিনি গায়িকা নাকি অভিনেত্রী।

শাল্মলী খোলগাড়ে- ‘ইশকজাদে’ ছবিতে ‘পারেসান’ গানটি দিয়ে বলিউড জার্নি শুরু হয় গায়িকা শাল্মলী খোলগাড়ের। তার পরে একের পর এক হিট গান উপহার দিয়ে যাচ্ছেন বলিউডকে। আজকাল রিয়্যালিটি শো’তে বিচারকের আসনেও দেখা যায় শাল্মলীকে।

কণিকা কাপুর- ‘বেবি ডল’ গানটি গেয়ে রাতারাতি শিরোনামে চলে এসেছিলেন কণিকা কাপুর। আর এখন একের পর এক হিট গান গেয়ে যাচ্ছেন গায়িকা। তার কণ্ঠস্বরের ভক্ত অনেকেই। তার থেকেও বেশি মানুষ এখন কণিকা কাপুরের ভক্ত, শুধু তার স্টাইলের জন্য।

আকৃতি কাক্কর- সেই কবেই গান গেয়ে মানুষের মন জিতে আসছেন আকৃতি কাক্কর। একটি বাংলা রিয়্যালিটি শো’তেও বিচারকের আসনে দেখা যায় তাকে। যে কোনও ঘরানার গানে সমান পারদর্শীতা দেখিয়েছেন আকৃতি।