সাইকেলে সাংসদ জগলুলের ব্যতিক্রমী শোক র‌্যালি

শিক্ষার্থীদের নিয়ে সাইকেলে ব্যতিক্রমী শোক র‌্যালি করেছেন সাতক্ষীরা-৪ আসনের সাংসদ এস এম জগলুল হায়দার। শনিবার সকালে শ্যামনগর উপজেলায় জাতীয় শোক দিবস এবং সড়কে মৃত্যুর ঘটনায় শোক র‌্যালি করেন তিনি। র‌্যালিতে শিক্ষার্থীরা ছাড়াও মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। ব্যতিক্রমধর্মী এই সাইকেল শোক র‌্যালির নেতৃত্ব দেন সাংসদ এস এম জগলুল হায়দার নিজেই।

জগলুল হায়দার জানান, ‘সারাদেশে শিক্ষার্থীরা রাস্তায় নেমেছে নিরাপদ সড়কের দাবিতে।  আমার এলাকায় কেউ বিশৃঙ্খলা করতে পারছে না। আমি সবাইকে ঐক্যবদ্ধ করে শোকের মাসে শোক র‌্যালি করছি। হাজারো শিক্ষার্থী এই সাইকেল র‌্যালিতে অংশ নিয়েছে।’

জগলুল হায়দার আরও বলেন, নিরাপদ সড়ক নিশ্চিত করার দাবি মেনে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবস্থা গ্রহণ করা সত্ত্বেও সমগ্র দেশে কিছু স্কুলকলেজ পড়ুয়া শিক্ষার্থীরা যখন রাস্তায় অবস্থান করছে তখন প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপগুলোর প্রতি একাত্মতা ঘোষণা করে এই শোক র‌্যালির আয়োজন করেছি।

র‌্যালিটি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে থেকে শুরু হয়ে শ্যামনগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদর ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে শেষ হয়।