27 জুন 2017

ইবির বাসের ধাক্কায় নিহত ১

road-accidentj-34খুলনানিউজ.কম:: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভাড়ায় চালিত বেসরকারী পরিবহনের সাথে ইঞ্জিন চালিত টেম্পুর সাথে সংঘর্ষের ঘটনায় শাহিন নামের (২৫) এক যাত্রী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ঝিনাইদহ ভাটই বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। এব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত

পুলিশ কর্মকর্তা (ওসি) এম এ হাশেম জানান- সকাল সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের ভাড়া করা (সাথী পরিবহন) পরিবহন শিক্ষার্থীদের ক্যাম্পাসে নামিয়ে দিয়ে ঝিনাইদহে দ্বীতিয় শিফটে শিক্ষার্থীদের আনার জন্য যাচ্ছিল। পথি মধ্যে ভাটই বাজারে পৌছলে ইঞ্জিন চালিত টেম্পুর সাথে মুখো-মুখি সংঘর্ষ হয়। এতে ৬/৭ জন আহত হয়। আহতদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় শাহিন নামের এক যাত্রী মারা যায়। শাহিন ঝিনাইদহের ভাটই গ্রামের জালাল মিয়ার ছেলে।

এঘটনার পর থেকে ভাটই বাজারে কুষ্টিয়া-খুলনা মহাসড়কের সব ধরনের পরিবহন চলাচল বন্ধ করে দেয় বিক্ষুব্ধ এলাকা বাসী। এসময় বিশ্ববিদ্যালয় থেকে ঝিনাইদহ রুটের বাস চলাচল বন্ধ হয়ে পরে। ফলে চরম ভোগান্তিতে পরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা।

পরে বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক প্রফেসর ড. মামুনুর রহমান ও বিশ্ববিদ্যালয় প্রক্টরের নির্দেশে ঝিনাইদহ  পরিবহন মালিক সমিতির নেতারা সেখানে গিয়ে বিষয়টি মিমাংসা করেন।

বিশ্ববিদ্যালয় পরিবহন প্রশাসক সাইদুর রহমান জানান- “ঘটনার পরে কিছক্ষনের জন্য কয়েকটি গাড়ী আটকা পরেছিল পরে বিষয়টি সমাধান হয়। এখন স্বাভাবিক ভাবেই বিশ্ববিদ্যালয়ের পরিবহন চলাচল করছে।

// ১৪-০৫-২০১৫ //