28 ফেব্রুয়ারি 2017

খুবির উপরেজিস্ট্রার লুৎফর রহমানের পিতার ইন্তেকালে উপাচার্যের শোক

খুলনানিউজ.কম:: খুলনা বিশ্ববিদ্যালয় স্টাডিজ অফিসে কর্মরত বিশ্ববিদ্যালয়ের উপরেজিস্ট্রার জিএম লুৎফর রহমানের পিতা  মো. আইয়ুব আলী গাজী গত ২৭ মে বুধবার বিকেল আনুমানিক ৫টায় খুলনার ডুমুরিয়া উপজেলার চাকুন্দিয়া গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না...রাজিউন) বলে বিলম্বে প্রাপ্ত তথ্যে জানাযায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৫বছর।

তিনি  বেশকিছুদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র ও তিন কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গত ২৮মে বৃহস্পতিবার সকাল ৯টায় নামাজে যানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান উপরেজিস্ট্রার জিএম লুৎফর রহমানের পিতা মোঃ আইয়ুব আলী গাজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে তিনি মরহুমের বিদেহী রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার খান আতিয়ার রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) টিপু সুলতানও পৃথক বিবৃতিতে অনুরূপ শোক প্রকাশ করেছেন।

// ৩০-০৫-২০১৫ //

 

গ্রীষ্মকালীন ছুটি শেষে খুবি খুলছে আগামীকাল

খুলনানিউজ.কম:: গ্রীষ্মকালীন অবকাশ শেষে আগামীকাল ৩১ মে ২০১৫ খ্রি.তারিখ রোববার থেকে খুলনা বিশ্ববিদ্যালয় খুলছে। এ দিন থেকে যথারীতি একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম শুরু হবে। উল্লেখ্য, গত ১৮ মে থেকে ২৮ মে ২০১৫ খ্রি. তারিখ পর্যন্ত খুলনা বিশ্ববিদ্যালয়ে গ্রীষ্মকালীন অবকাশ ঘোষণা করা হয়।
// ৩০-০৫-২০১৫ //