23 জুন 2017

বর্ণিল আয়োজনে গভ. ল্যাবরেটরি হাই স্কুলে পহেলা বৈশাখ উদযাপিত

170416-GOV Laboratryখুলনানিউজ.কম:: খুলনা গভঃ ল্যাবরেটরি হাই স্কুল পহেলা বৈশাখ ও বাংলা নববর্ষ উপলক্ষে দিনব্যাপী জাঁকজমকপুর্ণ বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান.  আলোচনা সভা, ঘুড়ি উৎসব সহ বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে বর্ষবরণ অনুষ্ঠান পালন করেন। স্কুলের প্রধান শিক্ষক

মোঃ ইদ্রিস আলী এযাযীর প্রতিটি অনুষ্ঠানের উদ্বোধন করেন। কাক ডাকা সকাল থেকে শুরু হয় বর্ষবরণ অনুষ্ঠানের বিভিন্ন আয়োজন শুরু হয়। সকাল সাড়ে ৭ টায় স্কুলের প্রধান ফটক থেকে বের করা হয় স্কুলের শিক্ষক এবং শিক্ষার্থীদের অংশগ্রহনে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা স্কুলের প্রধান শিক্ষক মোঃ ইদ্রিস আলী এযাযীর নেতৃত্ ক্যাম্পাস প্রদক্ষিণ করে খেলার মাঠে শেষ হয়।

মঙ্গল শোভাযাত্রায় দেশীয় বাদ্যযত্র, পুরানো দিনের হারিয়ে যাওয়া বিভিন্ন সংস্কৃতি তুলে ধরে প্রদশিত হয় বিভিন্ন চিত্র। পুর্ব পরিকল্পনা এবং প্রস্তুতি অনুযাযী দৃষ্টি নন্দন মঙ্গল শোভাযাত্রাটি ফুলবাড়ীগেট প্রধান প্রধান সড়ক প্রদক্ষিনের কথা থাকলেও নিরাপত্তার কারনে প্রশাসনের পক্ষ থেকে অনুমতি না পাওয়ায় ক্যাম্পাসের মধ্যে সিমাবদ্ধ থাকায় শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকরা ক্ষোভ প্রকাশ করেন।

সকাল সাড়ে ৯টায় সাংস্কৃতি অনুষ্ঠানে প্রধান শিক্ষক মোঃ ইদ্রিস আলী এযাযীর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তৃতা করন স্কুলের সহকারি প্রধান শিক্ষক তাপতি দত্ত, সহকারি শিক্ষক মোঃ কবির আলম খান, এস এম সাইফুজ্জামান, মোঃ দূর্গেশ কুমার হালদার, আবু হানিফ, আবু হাসান, মোঃ আঃ লতিফ শেখ, সন্দীপ কুমার ঢালী,  মোঃ জহুরুল ইসলাম, নুরুল হুদা, অরবিন্দ হালদার, নবকুমার রায়, এস এম তৈমুর রেজা, সামছুর রহমান, প্রতিভা সাহা, সঞ্জয় কুমার প্রমুখ শিক্ষক বৃন্দ।

// ১৬-০৪-২০১৭ //