29 মে 2017

ইবি ছাত্রলীগের অভিষেক অনুষ্ঠানে আনন্দ মিছিল-মিষ্টি বিতরণ

170418-IUখুলনানিউজ.কম:: কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান উপলক্ষে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় দলীয় টেন্ট থেকে এ মিছিল ও মিষ্টি বিতরণের আয়োজন করে তরা।

মিছিলটি দলীয় টেন্ট থেকে শুরু  হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ^বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে আসলে সেখানে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেয় দলীয় নেতাকর্মীরা।

পরে মিছিলটি অনুষদ ভবনের করিডোরে এসে এক আলোচনা সভায় মিলিত হয়। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সভাপতি শাহিনুর রহমান শাহিন, সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম,

আলমগীর হোসাইন, শামসুল ইসলাম জোহা, সাবেক সাধারণ সম্পারণ সম্পাদক মীর জিল্লুর রহমান, হারুণ-উর-রশিদ, সাজ্জাদ হোসেন সাজু, শামসুজ্জামান তুহিন, অমিত কুমার দাস, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াছিন আরাফাত তুষার, ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা হামিদ, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী মর্তুজা সিদ্দিকী খসরুসহ বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

// ১৮-০৪-২০১৭ //