29 জুন 2017

খুবির কর্মকর্তা রজ্জাবীন নেছার মাতা এবং মোস্তফা মুজাহিদের পিতার ইন্তেকালে

খুলনানিউজ.কম:: খুলনা বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা বেগম ফজিলাতুনন্নেছা মুজিব হলে কর্মরত উপ-রেজিস্ট্রার রজ্জাবীন নেছার মাতা এবং অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক শেখ মুজিবর রহমানের শ্বাশুড়ী গত ১০ মে বুধবার দিবাগত রাত আনুমানিক ৯ টা ১০ মিনিটে ইন্তেকাল করেন (ইন্না...রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭২ বছর।

মৃত্যুকালে তিনি স্বামী, ৩ পুত্র ও ৪ কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আছর মরহুমের নামাজে জানাজা শেষে তাঁকে দৌলতপুরের মহেশ্বরপাশার কার্তিককুল গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

অপরদিকে খুলনা বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনে কর্মরত সেকশন অফিসার মোস্তফা মুজাহিদ কবিরের পিতা মোঃ শাহাবুদ্দিন গত ০৯ মে মঙ্গলবার রাত ১০ টায় ইন্তেকাল করেন (ইন্না...রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ১০ মে বাদ জোহর পূর্ব বানিয়াখামার বায়তুন নাজাত জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা শেষে তাঁকে টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার রজজাবীন নেছার মাতা এবং সেকশন অফিসার মোস্তফা মুজাহিদ কবিরের পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোকবার্তায় তিনি মরহুমা এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার খান আতিয়ার রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. সরদার শফিকুল ইসলাম, বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. এস.এম. মাহাবুবুর রহমান, সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারি এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট প্রফেসর ড. আফরোজা পারভীনসহ হলের সহকারী প্রভোস্ট ও কর্মকর্তা, কর্মচারীরা অনুরূপ শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

// ১১-০৫-২০১৭ //

Saraswati Mondir, Bangobondhu College