25 জুন 2017

খুবির উপ-রেজিস্ট্রার দীপক চন্দ্র মন্ডলের বাবার মৃত্যুতে উপাচার্যের শোক

খুলনানিউজ.কম:: খুলনা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন অফিসে কর্মরত উপ-রেজিস্ট্রার দীপক চন্দ্র মন্ডলের বাবা নীলকান্ত মন্ডল ১৩ মে শনিবার দিবাগত রাত ২ টা ৩০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বেশ কিছুদিন যাবত হৃদরোগসহ

বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। আজ বিকেলে রূপসা মহাশ্মশানে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

এদিকে উপ-রেজিস্ট্রার দীপক চন্দ্র মন্ডলের বাবার মৃত্যুর খবর পাওয়ার পর উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান, ট্রেজারার খান আতিয়ার রহমান সকাল ১১টায় তাঁর বকশীপাড়াস্থ বাসভবনে যান এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সান্তনা দেন ও সমবেদনা জানান। উপাচার্য এক শোক বার্তায় তাঁর আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার খান আতিয়ার রহমান, সাইটে স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ রেজাউল হক, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. সরদার শফিকুল ইসলাম অনুরূপ শোক প্রকাশ করেছেন।

অপর এক পৃথক শোক বিবৃতিতে খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির পক্ষ থেকে সমিতির সভাপতি প্রফেসর ড. সরদার শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. হোসনে আরা শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

// ১৪-০৫-২০১৭ //