27 এপ্রিল 2017

খুলনায় ২ চেয়ারম্যানসহ ৮ প্রার্থীকে জরিমানা

160319-mobile-courtখুলনানিউজ.কম:: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘণের অভিযোগে খুলনার বটিয়াঘাটা উপজেলায় দুই চেয়ারম্যান প্রার্থীসহ ৮ প্রার্থীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা. বিল্লাল হোসেন খান শুক্রবার রাতে অভিযান চালিয়ে

এ জরিমানা করেন। জরিমানা প্রদান কারীরা হলেন-উপজেলার সুরখালি ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (চশমা) আব্দুল হাদি সরদারকে ছয় হাজার টাকা, গঙ্গারামপুর ইউনিয়নের অপর সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আল-আমিনকে দুই হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া বালিয়াডাঙ্গা ইউনিয়নের সদস্য প্রার্থী শাজাহানকে এক হাজার টাকা, জলমা ইউনিয়নের বিপ্রদাস ঠিকাদারকে তিন হাজার টাকা, একই ইউনিয়নের রেজাউল সরদারকে তিন হাজার টাকা, রথিন্দ্রনাথকে তিন হাজার টাকা, আব্দুল হাইকে এক হাজার টাকা ও বালিয়াডাঙ্গা ইউনিয়নের সংরক্ষিত আসনের সদস্য প্রার্থী আফরোজা খাতুনকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এনামুল হক জানান, দেয়ালে পোস্টার লাগানো, দলবদ্ধ হয়ে মিছিল ও তফসীল ঘোষণার পরও পূর্বের রঙ্গীণ পোস্টার ও প্যানাসাইন সরিয়ে না ফেলার অভিযোগে এসব প্রার্থীকে জরিমানা করা হয়েছে।
// ১৯-০৩-২০১৬ //