25 এপ্রিল 2017

খুলনায় কাপড় ব্যবসায়ীর পায়ের রগ কর্তন

150520-rogkortonখুলনানিউজ.কম:: পুলিশ হেফাজতে আবদুর রাজ্জাক গাজী নামের এক কাপড় ব্যবসায়ীর দুই পায়ের রগ কর্তন করা হয়েছে। সোমবার রাতে খুলনার দাকোপ উপজেলার বানীশান্তা নৌপুলিশ ফাঁড়িতে এ ঘটনাটি ঘটে। তাকে রক্তাক্ত অবস্থায় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যদর্শীরা জানান, আশাশুনি উপজেলার মোসলেম গাজীর ছেলে আবদুর রাজ্জাক গাজী একজন ভ্রাম্যমাণ কাপড় ব্যবসায়ী। সোমবার রাত ১১টার দিকে উপজেলার বাজুয়া সেনেরমাঠ এলাকার লোকজন তাকে ধরে গণপিটুুনি দিয়ে বানীশান্তা নৌপুলিশ ফাঁড়িতে হস্তান্তর করে।

দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে আহত স্বামী আবদুর রাজ্জাক গাজী অচেতন অবস্থায় পড়ে আছেন। তার পাশে বসা স্ত্রী রহিমা খাতুন সাংবাদিকদের দেখে হাউমাউ করে কেদে উঠে বলেন, আমার স্বামী বাড়ি বাড়ি ঘুরে কাপড় বিক্রি করে যা আয় হয় তা দিয়ে আমাদের সংসার চলত।

আমার জানা মতে তার কোনো শত্রু ছিল না। এ ঘটনা কিভাবে ঘটল তা এখনি আমরা বলতে পারছি না। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের বিচার চাই।

স্থানীয় ইউপি চেয়ারম্যান দেবপ্রসাদ গাইন বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিকে স্থানীয় জনতা আটক করে নৌপুলিশ ফাঁড়িতে হস্তান্তর করে। তবে তার রগ কাটার বিষয়ে আমার কিছুই জানা নেই।

বানিশান্তা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: আসাদ জানান, গ্রেফতারকৃত আবদুর রাজ্জাক গাজীকে পুলিশ হেফাজতে রাখা হয়। রাতের কোনো এক সময় পুলিশের অগোচরে আবদুর রাজ্জাক তার বিরুদ্ধে আনা মিথ্যা অপবাদ সইতে না পেরে রাগে ােভে ও দুঃখে ধারালো বস্তু দ্বারা নিজেরই দুই পায়ের রগ কেটে ফেলেন। পুলিশ টের পেয়ে মুমূর্ষু অবস্থায় তাকে গতকাল সকালে দাকোপ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, আবদুর রাজ্জাকের বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

// ২০-০৫-২০১৫ //