16 জানুয়ারি 2017

দাকোপে দু’সন্তারের জননী ধর্ষণের শিকার

rape234খুলনানিউজ.কম:: গরু খঁজতে গিয়ে ধর্ষনের শিকার হলেন দু’সন্তারের জননী এক গৃহবধূ । হাত,মুখ পা চেপে শুকনো খালের মধ্যে ধর্ষণ করেছে তরিকুল শেখ নামের এক যুবক। এ ঘটনায় ধর্ষকে আসামী করে দাকোপ থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে দাকোপের চুনকুড়ি এলাকায়। দাকোপ থানার

অফিসার্স ইনর্চাজ মিজানুর রহমান খান ও ধর্ষিতার পারিবারিক সুত্রে জানা যায়, ২৪ মে শনিবার দাকোপ উপজেলার বাজুয়া ইউনিয়নের চুনকুড়ি গ্রামের ঐ গৃহবধু তার পালিত গরু খুঁজে না পেয়ে সকাল আনুঃ ৭টায় ত্লাতলা ওড়াবুনিয়া বিলের কাটাখালী মরা খালের নিকট গরু খঁজতে আসলে পূর্ব থেকে ওত পেতে থাকা চুনকুড়ি(ওড়াবুনিয়া) গ্রামের আবুল হোসেনরে পুত্র তরিকুল শেখ(৩০) দু’সন্তানের জননীকে সজোরে পিছন দিক থেকে ঝাপটাইয়া ধরে হাত,মুখ,পা চেপে শুকনো খালের মধ্যে নিয়ে ধর্ষণ করে।

পরে বিবস্ত্র অবস্থায় খালের মধ্যে ফেলে ধর্ষক পালিয়ে যাওয়ার সময় ঘটনাটি নিয়ে কেস মামলা করিলে তাদেরকে ভিটা ছাড়া করার হুমকি দেয়।

ধর্ষিতা নিজে বাড়ী ফিরে তার স্বামীকে ঘটনা বললে তিনি বিষয়টি থানায় জানায়। এ ঘটনায় ধর্ষিতা নিজে বাদী হয়ে দাকোপ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯(১) ধারা মতে মামলা দায়ের করেছেন।

যার মামলা নং- ৬,তারিখ ২৬/০৫/১৫। থানা পুলিশ ধর্ষিতাকে ডাক্তারী পরিক্ষার জন্য খুলনায় প্রেরণ করেছেন। তবে পুলিশ ধর্ষককে আটক করতে পারিনি বলে জানা গেছে।

// শচীন্দ্র নাথ মন্ডল, দাকোপ,খুলনা: ২৬-০৫-২০১৫ //