24 মার্চ 2017

দাকোপে রূপান্তরের মতবিনিময় সভা

170123-Dacopeখুলনানিউজ.কম:: সোমবার সকাল ১১টায় উপজেলা কৃষক প্রশিক্ষণ হলে উন্নয়ন সহযোগী সংগঠন রূপান্তরের আয়োজনে ও এসডিসির সহায়তায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পর্যায়ে সুবিধাভোগীদের সাথে তৃণমূল নারী নেতৃত্ব  প্রকল্পের উল্লেখযোগ্য পরিবর্তন ও ফেজ আউট বিষয়ক

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নারীনেত্রী সন্ধ্যা গাইন। উপস্থিত ছিলেন, দাকোপ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গৌরপদ বাছাড় ও এ্যাড.সুভদ্রা সরকার ,তৃণমূল নারী নেতৃত্ব প্রকল্পের অপারেশন কো-অর্ডিনেটর শেখ জার্জিস উল্লাহ্,উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মোছাদ্দেক হোসেন, মহিলা বিষয়ক অফিসের সি এম জাকারিয়া আল হেলাল,প্রানীসম্পদ অফিসের ভি এফ এ শাপলা অধিকারী, নাগরিক নেতা গৌরাঙ্গ প্রসাদ রায়,সঞ্জয় মোড়ল,সমরেশ চন্দ্র ঘরামী,মাখল লাল রায়।

সভাতে উদ্বোধনী বক্তব্য রাখেন রূপান্তর দাকোপের এরিয়া ম্যানেজার দীপক রায়। কি নোট পেপার পাঠ করেন প্রশিক্ষক আতাবুর রহমান টিপু। বক্তব্য রাখেন, নাগরিক নেতা অমলেন্দু রায়, গৌতম সাহা,যুগোল ঘরামী, ইউপি সদস্য রূপক রায়,বীথিকা রায়, কনিকা গোলদার,নারীনেত্রী চম্পা মন্ডল,মিনতী গাইন, সন্ধ্যা গাইন সহ আরো অনেকে।

মতবিনিময় সভায় বক্তারা তৃণমূল নারী,দরিদ্র ও হতদরিদ্রদের কল্যানে রূপান্তর এলাকাতে আর কি ধরনের প্রকল্প নিয়ে কাজ করলে ভালো হয় তার উপর অভিমত ব্যক্ত করেন।

সভাটি পরিচালনায় সহযোগীতা করেণ তৃণমূল নারী নেতৃত্ব প্রকল্পের প্রশিক্ষক দীপংকর মন্ডল,কর্মী কুমারেশ মন্ডল,দীনবন্ধু শীল,লতিকা রায় ও জিএম রফিক।

// দীপক রায়,দাকোপ, খুলনা: ২৩-০১-২০১৭ //