24 এপ্রিল 2017

খুলনার দিঘলিয়ায় ট্রাঙ্কবন্দি নারীর লাশ উদ্ধার

lass-udder3খুলনানিউজ.কম:: খুলনার দিঘলিয়া উপজেলার পল্লী থেকে নাসিমা বেগম (৪৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা পৌনে ৭টায় উপজেলার লাখোহাটি মুন্সিপাড়া এলাকার নিজ ঘরের ট্রাঙ্কের মধ্যে থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। শ্বাসরোধে হত্যার পর লাশটি গোপন করার উদ্দেশ্যেই ট্রাঙ্কের

মধ্যে রাখা হয় বলে ধারণা করছে পুলিশ। নিহত নাসিমার স্বামী চাঁনমিয়া ভারতে রয়েছেন। দিঘলিয়ার কামারগাতি ফাঁড়ির টুআইসি শরীফ জানান, গৃহবধূর নাসিমা বেগমকে মঙ্গলবার থেকে পাওয়া যাচ্ছে না- মর্মে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে ঘর তালাবদ্ধ দেখা যায়। এ সময় দরজা ভেঙে ভেতরে গিয়ে তল্লাশি করতে গিয়ে ট্রাঙ্কের মধ্যে লাশটি পাওয়া যায়।

এদিকে স্থানীয়রা অভিযোগ করেন, নাসিমা বেগমের ছোট ছেলে আলানূর ও তার স্ত্রী মিতু বেগম ভারতে বসবাস করে। প্রায় এক মাস আগে তারা বাড়িতে আসে। গত কয়েকদিন ধরে ছেলে তাকে বাড়ির জমি লিখে দিতে চাপ প্রয়োগ করে। কিন্তু তিনি রাজি না হওয়ায় মায়ের সাথে ছেলে ও পুত্রবধূর বিরোধ দেখা দেয়। হঠাৎ করে মঙ্গলবার বিকেলে ছেলে তার স্ত্রীকে নিয়ে ভারতে চলে যায়। যাওয়ার সময় ঘর তালাবদ্ধ করে যায়।

এলাকাবাসীর ধারণা, জমি না পেয়ে ছেলে তার স্ত্রী মিলে নাসিমা বেগমকে হত্যা করে লাশ ট্রাঙ্কবন্দি রেখে পালিয়ে গেছে। তবে তদন্ত ছাড়া এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হয়নি পুলিশ।

// ০৮-১০-২০১৫ //