21 ফেব্রুয়ারি 2017

খুলনা জেলা টাস্কফোর্স কমিটি বিশ্ব তামাকমুক্ত দিবস সম্মাননা ২০১৫ অর্জন

150531-khu tamakখুলনানিউজ.কম:: দেশে তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে গঠিত খুলনা জেলা টাস্কফোর্স কমিটি বিশ্ব তামাকমুক্ত দিবস সম্মাননা ২০১৫ অর্জন করেন। আজ বিশ্ব তামাকমুক্ত দিবস

উপলক্ষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত জাতীয় অনুষ্ঠানে খুলনার জেলা প্রশাসক ও জেলা টাস্কফোর্স সভাপতি মো. মোস্তফা কামাল স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম এর কাছ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন।

 

150531-masum tamakতামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নসহ বাংলাদেশের সার্বিক তামাক নিয়ন্ত্রণ কার্যক্রমে গুরুত্বপূর্ন অবদান রাখার জন্য বাংলাদেশ তামাক বিরোধী জোট প্রদত্ত সম্মাননা গ্রহন করছেন সিয়ামের নির্বাহী পরিচালক মো. মাছুম বিল্লাহ। বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন উপলক্ষে ঢাকার জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত আলোচনা সভায় সাবেক সচিব ও সমবায় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুমদার ও জাতীয় যক্ষা নিরোধ সমিতি (নাটাব) এর জেষ্ঠ সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক মোজাফফর হোসেন পল্টুর কাছ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন মাছুম বিল্লাহ। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ এর প্রাক্তন উপাচার্য বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক প্রাণ গোপাল দত্তসহ দেশের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

// ৩১-০৫-২০১৫ //