26 মে 2017

নগরীতে মাদক মামলায় ২জনের কারাদন্ড

খুলনানিউজ.কম:: নগরীর হরিণটানা থানার মাদক মামলার দুই আসামীর প্রত্যেককে ২ বছরের সশ্রম কারাদন্ড, ১হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ২মাসের কারাদ- দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে মহানগর দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত আসামীরা হলেন, যশোর জেলার শার্শা

থানার দক্ষিণ বরজবাজার গ্রামের আলমগীর শেখের স্ত্রী মোছা. রোজিনা বেগম (৩০) ও একই এলাকার মনিরুল ইসলামের স্ত্রী মোছা. নার্গিস বেগম (৩২)। দ-প্রাপ্ত রোজিনা ও নার্গিস পলাতক রয়েছে। এ মামলার অপর আসামী  যশোর জেলার বেনাপোল পোর্ট থানার পয়বাড়ি গ্রামের মতিয়ার রহমানের ছেলে মো. দিপুকে (৩২) বেকসুর খালাস দিয়েছেন আদালত।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৩ সালের ২৯ নভেম্বর বিকেল ৩টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় প্রভাতী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে আসামীদের ব্যাগ তল্লাশি করে ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই এসএম আলমগীর কবির বাদি হয়ে আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে একই বছরের ৩১ ডিসেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মমিনুল ইসলাম আদালতে চার্জশিট দাখিল করেন। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি এ্যাড. সুলতানা রহমান শিল্পী ও এপিপি এ্যাড. মো. কামরুল হোসেন জোয়ার্দ্দার।

// ১৬-০২-২০১৭ //