28 মার্চ 2017

সরকার ২৫ মার্চ কে গণহত্যা দিবস হিসাবে পালন করা ধন্যবাদ জ্ঞাপন

খুলনানিউজ.কম:: বৃহস্পতিবার সকালে জাতীয় পার্টি-জেপি খুলনা মহানগর কমিটির এক সভা নগরীর নতুন রাস্তার মোড়স্থ সংগঠনের মহানগর ও জেলা শাখার  কার্যালয়ে অনুষ্ঠিত  হয়। জেপির মহানগর শাখার সদস্য সচিব ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য চৌধুরী হাবিবুর রহমানের সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি ছিলেন শরীফ শফিকুল হামিদ চন্দন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য মোঃ শহিদুজ্জামান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা কমিটির

সদস্য সচিব অধ্যক্ষ ডাঃ এম,এন, আলম সিদ্দিক, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও খুলনা মহানগরের স্বেচ্ছা সেবক পার্টি জেপির আহ্বায়ক মোঃ মোশারেফ হোসেন হাওলাদার, মো” হায়দার আলী হাওলাদার,মীর শাহজাহান, ইব্রাহীম, আলতাফ, শাহ জামাল সহ প্রমুখ। সভায় মোঃ হায়দার আলী হাওলাদার কে পার্টির খুলনা মহানগর কমিটির যুগ্ম আহ্কায়ক হিসাবে কো-অপ্ট করা হয়।

প্রধান অতিথি শরীফ শফিকুল হামিদ চন্দন বিশ^ দরবারে ২৫ মার্চ কে গণহত্যা দিবস হিসাবে আন্তর্জাতিক ভাবে স্বীকৃতির উদ্দেশ্যে দিনটিকে গণহত্যা দিবস হিসাবে পালনের জন্য ঘোষনা করায় প্রধান মন্ত্রী ও জাতীয় সংসদের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এর ফলে মুক্তিযুদ্ধের চেতনার সঠিক বাস্তবায়ন তরান্বিত হবে বলে আশা প্রকাশ করেন।  

// ১৬-০৩-২০১৭ //