27 এপ্রিল 2017

দেশের কল্যাণে সকলকে অবদান রাখার আহবান

170316-Kccখুলনানিউজ.কম:: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান বলেছেন, খেলা এমনই একটি বিষয় যেখানে খেলোয়াড়রা প্রাণপণ লড়াই করে দর্শকদের বিনোদনের খোরাক জুগিয়ে থাকেন। তাছাড়া খেলার মাধ্যমে খেলোয়াড়রা নিজেকে যেমন সকল নেতিবাচক

দিক থেকে মুক্ত রাখতে পারে তেমনিভাবে সুন্দর সমাজ গঠনেও অবদান রাখতে পারে। তিনি দেশের কল্যাণে সকলকে অবদান রাখার আহবান জানান। সিটি মেয়র বৃহস্পতিবার বিকেলে নগরীর লায়ন্স স্কুল এন্ড কলেজ ময়দানে ‘‘কাউন্সিলর গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের’’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

‘‘খেলাধুলায় মন চাই-মাদকমুক্ত ওয়ার্ড চাই’’ স্লোগান নিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কেসিসি’র ২৫নং ওয়ার্ড অফিস এ টুর্ণামেন্টের আয়োজন করে। টুর্ণামেন্টে ২৭টি টীম অংশগ্রহণ করছে।

সিটি মেয়র টুর্ণামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে বলেন, মার্চ মাস মহান স্বাধীনতার মাস। স্বাধীনতার এ মাসে প্রাণবন্ত এই টুর্ণামেন্টের আয়োজন করায় কেসিসি’র পক্ষ থেকে তিনি আয়োজকদের ধন্যবাদ জানান এবং যে উদ্দেশ্য নিয়ে এ আয়োজন তার সার্বিক সফলতা কামনা করেন।

কেসিসি’র কাউন্সিলর আলী আকবর টিপু’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কেসিসি’র প্যানেল মেয়র রুমা খাতুন ও কাউন্সিলর মোঃ হাফিজুর রহমান মনি। অন্যান্যের মধ্যে বেসরকারি মোবাইল অপারেটর ‘রবি’র রিজিওনাল ম্যানেজার মারুফ হোসেন চৌধুরী, কর্মকর্তা শফিউল আলম, খুলনা আম্পায়ার এ্যাসোসিয়েশনের সভাপতি মোরতুজা শেখ, টুর্ণামেন্ট কমিটির সদস্য সচিব জাহিদ আমির পল্টু, ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার আব্দুল হালিম, সমাজকর্মী শরীফ এনামুল কবির, এস এম সাইদুর রহমান, আব্দুল কাইয়ুম গোরা, ফিরোজ ইমাম টিপু, মোঃ মাসুম, শেখ জাবির হোসেন, ফজলে রাব্বি প্রমুখ উপস্থিত ছিলেন।

// ১৬-০৩-২০১৭ //