24 এপ্রিল 2017

মৎস্য প্রতিমন্ত্রীর খুলনা সফরসূচি

খুলনানিউজ.কম:: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ পাঁচ দিনের সফরে আগামীকাল ১৮ এপ্রিল (মঙ্গলবার) সকালে খুলনা আসছেন। সফরসূচি অনুযায়ি প্রতিমন্ত্রী ঐ দিন সকাল ১০টায় ডুমুয়িরা উপজেলা চত্ত্বরে উত্তরণ এনজিও আয়োজিত খাদ্য মেলা উদ্বোধন, বেলা ১টায় উপজেলা প্রেসক্লাবের দ্বার উন্মোচন, বিকেল ৩টায় কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্ম জয়šতী উদযাপন উপলক্ষ্যে ফুলতলায় প্র¯ত্ততিমূলক সভায় যোগদান এবং বিকেল

সাড়ে ৪টায় ফুলতলার করিমুন নেছা মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। 

প্রতিমন্ত্রী ১৯ এপ্রিল (বুধবার) সকাল ১০টায় খুলনার ডুমুরিয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, উন্নয়ন মূলক কার্যক্রম পরিদর্শন ও স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় এবং বিকেল সাড়ে ৪টায় ফুলতলা মাশিয়ালী সিএনবি মাঠে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে যোগদান করবেন।

তিনি ২০ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল ১০টায় ডুমুরিয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, উন্নয়ন মূলক কার্যক্রম পরিদর্শন ও স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময়, বিকেল ৪টায় ডুমুরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ভিক্ষুক মুক্তকরণ আলোচনা সভায় এবং বিকেল ৬টায় উলা মৈখালী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে যোগদান করবেন।

প্রতিমন্ত্রী ২১ এপ্রিল (শুক্রবার) সকাল ১০টায় ডুমুরিয়া বাজারের উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন ও স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় এবং বিকেল ৪টায় ফুলতলা লতিফ মেমোরিয়াল ইনস্টিটিউটের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগদান করবেন। 

তিনি ২২ এপ্রিল (শনিবার) সকাল ১০টায় ডুমুরিয়া স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করবেন।  

পরে প্রতিমন্ত্রী ঢাকার উদ্দেশে খুলনা ত্যাগ করবেন।

// ১৭-০৪-২০১৭ //