23 এপ্রিল 2017

কেসিসি এবং ইউনিয়ন মধ্যবর্তি খানাবাড়ী-ল্যাবরেটরী ড্রেন ক্লিনিং অভিযান

170418-khana-bariখুলনানিউজ.কম:: খুলনা সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড এবং ৬নং যোগিপোল ইউনিয়নের মধ্যের সিমান্তবর্তি সিটি কর্পোরেশনের ড্রেন ক্লিনিং অভিযান গতকাল মঙ্গলবার সকালে শুরু করা হয়। প্রথমবারের মতো সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের

মহেশ্বারপাশা খানাবাড়ী এলাকা থেকে শুরু করে যোগিপোল ৩নং ওয়ার্ডের শেষ প্রান্ত ল্যাবরেটরি মোড় পর্যন্ত এবং মহেশ্বারপাশা ঢালী পাড়া রোর্ডের কিছু অংশ ড্রেনের উপরের ব্যাক্তিগত এবং সিটি কর্পোরেশনের দেওয়া স্লাব সরিয়ে(ভেঙ্গে)  মিনি স্কেবেটার দিয়ে ময়লা তুলে ড্যা ম্পারের সাহয্যে অপসারণ করা হয়।

দীর্ঘদিন ধরে ড্রেনটি ময়লা আবর্জনা এবং মাটিতে ভরে থাকায় এই উদ্যোগকে এলাকাবাসী স্বাগত জানালেও তারা বলছে শুধুমাত্র ময়লা না তুলে ড্রেনের মধ্যে ভরাট হওয়া মাটি পুরাটা  তুলে ফেলা হলে পানি নিস্কাশনের জন্য দীর্ঘ স্থায়ী ব্যাবস্থা হতো।

এ সময় সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কমিশনার শাহাদাৎ হোসেন মিনা, যোগিপোল ইউনিয়নের চেয়ারম্যান শেখ আনিছুর রহমান, ৩নং ওয়ার্ড মেম্বর মোঃ আরিফ হোসেন, আ’লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর কবির খোকন, ৪নং ওয়ার্ড সভাপতি গোলাম মোস্তফা, মিজানুর রহমান খোকন, মফিজুর রহমান, ইব্রাহীম হোসেন, মোস্তাক ফরাজী, মোঃ রিয়াজ শেখ সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। বেলা ১২ টায় টিটি কলেজ ক্যাম্পাসস্থ ড্রেন পরিদর্র্র্র্শন শেষে প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রফেসর মোঃ শাহাজাহান মিয়ার সাথে তাঁর কক্ষে জলাবন্ধতা নিরসনে এক মতবিনিময় সভায় মিলিত হয়।
// ১৮-০৪-২০১৭ //