27 মে 2017

মৎস্য প্রতিমন্ত্রীর সফরসূচি

খুলনানিউজ.কম:: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ চার দিনের সফরে আগামীকাল ১৭ মে বুধবার সকালে খুলনা আসছেন। সফরসূচি অনুযায়ি প্রতিমন্ত্রী ঐ দিন সকাল সাড়ে নয়টায় ডুমুরিয়ার আটলিয়া ইউনিয়নে, বিকেল সাড়ে তিনটায়ও আটলিয়া ইউনিয়নে গণসংযোগ অনুষ্ঠানে এবং সন্ধ্যা ৭টায় ডুমুরিয়া আওয়ামীলীগের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় যোগদান করবেন।

তিনি ১৮ মে বৃহস্পতিবার সকাল ১০টায় মাগুরাঘোনা ইউনিয়নে গণসংযোগ অনুষ্ঠানে, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে, বিকেল তিনটায় বেতাগ্রামে স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় এবং বিকেল সাড়ে চারটায় চুকনগরে আওয়ামীলীগ আয়োজিত জনসভায় যোগদান করবেন।
    
প্রতিমন্ত্রী ১৯ মে (শুক্রবার) সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরার দেবহাটা উপজেলার বাংলাদেশ শ্রীম্প ফাউন্ডেশন আয়োজিত চিংড়ী চাষীদের অনুষ্ঠানে, বিকেল চারটায় খুলনা বিভাগীয় জাদুঘর মিলনায়তনে জাতীয় মানবাধিকার সংস্থা অšতর্ভূত আইন সহায়তা কেন্দ্রের খুলনা বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে যোগদান এবং বিকেল পাঁচটায় খুলনা সার্কিট হাউজে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতনিবিময় করবেন।  

প্রতিমন্ত্রী ২০ মে (শনিবার) সকাল ১০টায় খুলনা সি এস এস আভা সেন্টারে সিপিডি আয়োজিত অনুষ্ঠানে, বিকেল ৩টায় খর্ণিয়া মধ্যপাড়া নামযজ্ঞানুষ্ঠানে যোগদান এবং বিকেল সাড়ে ৩টায় খর্ণিয়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ছাদ ঢালাই পরিদর্শন করবেন।

পরে প্রতিমন্ত্রী ঢাকার উদ্দেশে খুলনা ত্যাগ করবেন।   
// ১৬-০৫-২০১৭ //