24 মার্চ 2017

পাইকগাছায় জাতীয়পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

খুলনানিউজ.কম:: খুলনার পাইকগাছায় দ্বি-বার্ষিক সম্মেলনে মোস্তফা কামাল জাহাঙ্গীরকে সভাপতি ও সামছুল হুদা খোকনকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা জাপা এবং এ্যাডঃ বিলাস চন্দ্র রায়কে সভাপতি করে ৭১ সদস্য বিশিষ্ট পৌর জাপার কমিটি গঠণ করা হয়েছে। শনিবার বিকালে দলিল লেখক সমিতি ভবনে অনুষ্ঠিত

সম্মেলনে উপজেলা জাপার আহবায়ক মোস্তফা কামাল জাহাঙ্গীর বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বি দু’প্রার্থীর মধ্যে গাজী আব্দুস সামাদ প্রাপ্ত ৪৮ ভোটকে পরাজিত সামছুল হুদা খোকন ৫২ ভোট পেয়ে উপজেলা জাপার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। অনরূপভাবে সম্মেলনে পৌর আহবায়ক এ্যাডঃ বিলাস চন্দ্র রায়কে সভাপতি করে ৭১ সদস্য বিশিষ্ট পৌর জাপার কমিটি গঠণ করা হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জাপার কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জেলা আহবায়ক শফিকুল ইসলাম মধু।

// মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনা: ২৪-০৫-২০১৫ //

পাইকগাছায় উচ্ছৃংখল যুবকদের অত্যাচারে ফল বাগান নিয়ে বিপাকে শিক্ষক

খুলনানিউজ.কম:: খুলনার পাইকগাছায় কতিপয় উচ্ছৃখল যুবকদের অত্যাচারে ফলের বাগান নিয়ে বিপাকে পড়েছেন শিক্ষক কমরেড শেখ আব্দুল হান্নান। কতিপয় যুবকরা চলতি মৌসুমে ইজারাদারকে মারপিট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়েছে। জানা গেছে, মঠবাটী জি,জি,পি,জি দাখিল মাদরাসার শিক্ষক কমরেড শেখ আব্দুল হান্নানের উপজেলার হরিঢালী ইউনিয়নের সোনাতনকাটি মৌজায় ২০ বিঘা আয়তনের একটি ফলের বাগান রয়েছে। উক্ত ফল বাগানটি আব্দুল হান্নানের বসবাসের স্থান থেকে অনেক দূরত্ব হওয়ায় এলাকার কতিপয় উচ্ছৃংল যুবকরা গাছের ডালপালা কাটাতে থেকে শুরু করে প্রতিনিয়ত ফল পেড়ে নিয়ে যায়। চলতি মৌসুমে বাগানের বিভিন্ন ফল মালথ গ্রামের আফছার ফকির ছেলে সামজাল হোসেন, মাছিয়াড়া গ্রামের মাহমুদুল মোড়ল ও সালাম কাগুজির নিকট ইজারা দেয়া হয়। ঘটনার দিন গত শুক্রবার বিকালে সামজাল ও তার শ্যালক আমপাড়ার সময় এলাকার আল-আমিন, মনি ও সামাদ নামে তিন যুবক ফল বাগান কেনার অপরাধে আম বাগানে প্রবেশ করে তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং এক পর্যায়ে সামজালের শ্যালক মিজানুরকে লাঠি দিয়ে মারপিট করে। এরপর শনিবার বিকালে কতিপয় যুবকরা বাগান থেকে সুকৌশলে মিজানকে ডেকে নিয়ে রাস্তার উপর ফেলে বেদম মারপিট করে। পরে স্থানীয়দের সহায়তায় তাকে রক্ষা করা সম্ভব হয় বলে প্রত্যক্ষদর্শী গৃহবধু তারজিনা বেগম জানান। ঘটনাটি স্থানীয় আকু মেম্বর ও আ’লীগনেতাদেরকে অবহিত করা হয়েছে বলে শিক্ষক হান্নানের মামাতো ভাই আলতাফ হোসেন জানান। কতিপয় যুবকদের অত্যাচারে ফলের বাগানটি নিয়ে মহা বিপাকে রয়েছেন বলে শিক্ষক আব্দুল হান্নান জানান। এ ব্যাপারে তিনি সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

// মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনা: ২৪-০৫-২০১৫ //

পাইকগাছায় সোলাদানা ইউনিয়ন সহ-সভাপতির বাবার মৃত্যুতে শোক

খুলনানিউজ.কম:: বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের পাইকগাছা উপজেলার সোলাদানা ইউনিয়ন কমিটির সহ-সভাপতি মনোজিত মন্ডলের পিতা সাবেক ইউপি সদস্য জ্ঞানেন্দ্রনাথ মন্ডল বার্ধক্যজনিত কারনে গত শুক্রবার সকালে নিজ বাসভবন গোলবুনিয়া গ্রামে মৃত্যু বরণ করেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে বিবৃতি দিয়েছেন পাইকগাছা উপজেলা ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন সংগঠনের জেলা সহ-আইন বিষয়ক সম্পাদক এড. অজিত কুমার মন্ডল, জেলা সদস্য ও পাইকগাছা উপজেলা আহবায়ক রবীন্দ্র নাথ রায়, যুগ্ম আহবায়ক মনোহর চন্দ্র সানা, প্রাণ কৃষ্ণ দাশ, প্রকাশ ঘোষ বিধান, মুরারী মোহন সরকার, তপন কুমার বাইন, গুরু দাশ রায়, অরবিন্দু কুমার মন্ডল, রনজিত নন্দী, নব কুমার গাইন, প্রণব মন্ডল, সদস্য সচিব তৃপ্তি রঞ্জন সেন, সদস্য কৌস্তভ রঞ্জন সানা, অনাথ বন্ধু সরদার, হেমেশ চন্দ্র মন্ডল, সুভাষ সানা (মহিম), শ্যামপদ মন্ডল, গৌতম মন্ডল, সুজন সানা, অজিত মন্ডল, গৌরাঙ্গ মন্ডল, অখিল মন্ডল, সুধীর দাশ, প্রশান্ত কর্মকার, রনজিত কুমার মন্ডল, বিধান চন্দ্র ভদ্র, পংকজ রায়, গোলক বিহারী মন্ডল, সুকৃতি মোহন সরকার, এড. পিযুষ কান্তি সরকার, কালিপদ মন্ডল, বিভাসেন্দু সরকার, রনজিত মন্ডল, চিত্ত রঞ্জন বাছাড়, শংকর দেবনাথ, অসীম দাশ, ভবতোষ বাছাড়, নিখিল মন্ডল, রমেশ বর্মণ। অনুরুপ বিবৃতি দিয়েছেন পৌর সভাপতি সন্তোষ কুমার সরদার, সাধারন সম্পাদক দেবব্রত রায় (দেবু), গদাইপুর ইউনিয়ন সভাপতি নির্মল চন্দ্র অধিকারী, সাধারন সম্পাদক আশিষ রায় চৌধুরী, সোলাদানা সভাপতি পঞ্চানন সানা, সাধারন সম্পাদক বিমল কৃষ্ণ সরকার, রাড়–লী সভাপতি অশোক অধিকারী, সাধারন সম্পাদক ব্রজেন ঘোষ, দেলুটি সভাপতি নিরাপদ সরকার, সাধারন সম্পাদক মনজিত মন্ডল, চাঁদখালী সভাপতি দেবব্রত কুমার মন্ডল, সাধারন সম্পাদক পবিত্র মন্ডল, লস্কর সভাপতি সুবোধ বাছাড়, সম্পাদক কনেক চন্দ্র সরদার, লতা সভাপতি গোলক কুমার মন্ডল, সাধারন সম্পাদক ইউপি সদস্য স্বপন কুমার মন্ডল, গড়ইখালী সভাপতি অরবিন্দু মন্ডল, সাধারন সম্পাদক নিখিল কুমার মন্ডল, হরিঢালী ইউনিয়ন সভাপতি তাপস কান্তি বসু,সাধারন সম্পাদক  বিদ্যুৎ কুমার বিশ্বাস ।

// মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনা: ২৪-০৫-২০১৫ //