19 জানুয়ারি 2017

পাইকগাছায় ইউপি সচিবের বিরুদ্ধে ট্রেড লাইসেন্সের বিনিময়ে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

খুলনানিউজ.কম:: খুলনার পাইকগাছার রাড়ুলী ইউপি সচিব সঞ্জীব কুমার ঘোষের বিরুদ্ধে ট্রেড লাইসেন্সের বিনিময়ে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সংশ্লিষ্ট সচিবের বিরুদ্ধে ফুঁসে উঠেছে ব্যবসায়ীরা। প্রাপ্ত অভিযোগে জানা গেছে, উপজেলার রাড়ুলী ইউনিয়ন পরিষদের সচিব সঞ্জীব কুমার ঘোষ স্থানীয় লোক হওয়ায় দাপটের সাথে

তিনি চাকরী করছেন। টাকা ছাড়া তিনি কোন কাজ করেন না বলে এলাকাবাসীর অভিযোগ। বিশেষ করে, ট্রেড লাইসেন্সের বিনিময়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছেন বলে ব্যবসায়ীদের অভিযোগ। শ্রীকন্ঠপুর গ্রামের মৃত আলহাজ্ব সিরাজুল হকের ছেলে ব্যবসায়ী মোঃ মনিরুল ইসলাম জানান, বাঁকা বাজারে আমার একটি টেইলর্সের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। উক্ত ব্যবসা প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স আনতে ২৫ মে ইউনিয়ন পরিষদে যায়। এ সময় ইউপি সচিব সঞ্জীব কুমার ঘোষ ট্রেড লাইসেন্স বাবদ ২ হাজার টাকা দাবী করে। দাবীকৃত টাকা দিতে না পারায় ট্রেড লাইসেন্সটি পরিষদে ঝুলে রয়েছে বলে ব্যবসায়ী মনিরুল জানান। ইউপি সদস্য আব্দুর রাজ্জাক জানান, বিষয়টি মনিরুলের মাধ্যমে জানতে পারি এবং এ নিয়ে সচিবের সঙ্গে ব্যাপক বাক-বিতন্ডা হয়। এ ব্যাপারে মুঠো ফোনে ইউপি চেয়ারম্যান আবুল আজাদ ও সঞ্জীব কুমার ঘোষকে পাওয়া যায়নি।

// মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনা: ৩০-৫০-২০১৫ //

পাইকগাছায় যাত্রীবেশে মটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা; আটক ১

খুলনানিউজ.কম:: খুলনার পাইকগাছায় যাত্রীবেশে অভিনব কায়দায় মটরসাইকেল ছিনতাই প্রচেষ্টার ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে স্থানীয় জনতা এক যুবককে পুলিশে সোপর্দ করেছে। থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে আশাশুনি উপজেলার মনিপুর গ্রামের শহিদুল গাজীর ছেলে নাজমুল গাজী ওরফে শাহীন (৩০) ও ভোলানাথপুর এলাকার মজিদ সানার ছেলে মিলন নামে দু’যুবক খুলনার গল্লামারী এলাকা থেকে বটিয়াঘাটা থানার গেওয়াতলা এলাকার মোহাম্মদ আলী শেখের ছেলে আজমল শেখ (৩০) এর ব্যবহৃত মটরসাইকেলটি ভাড়া নিয়ে দিনভর পাইকগাছা ও কয়রার বিভিন্ন এলাকা ঘোরানোর পর রাত ২টার দিকে পাইকগাছা উপজেলার লস্কর ইউনিয়নের লক্ষ্মীখোলা নামকস্থানে পৌছানোর পর দু’ছিনতাইকারী চালককে মারপিট করে মটরসাইকেলটি ছিনতাইয়ের চেষ্টা করলে চালকের আত্মচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে নাজমুলকে ধরে ফেললেও তার অপর সহযোগী মিলন পালিয়ে যায়। পরে খবর পেয়ে থানার এস,আই জহুরুল ইসলাম ও এস,এম, রোকনুজ্জামান ঘটনাস্থল থেকে স্থানীয় জনতা কর্তৃক ধৃত যুবককে আটক করে।

// মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনা: ৩০-৫০-২০১৫ //

পাইকগাছায় অপহরণ মামলার দু’আসামী আটক

খুলনানিউজ.কম:: খুলনার পাইকগাছায় প্রেম করে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে এক প্রেমিক যুগল । এ ঘটনায় থানায় অপহরণ মামলা হয়েছে। পুলিশ মামলার দু’আসামীকে আটক করেছে। জানা গেছে, উপজেলার সোলাদানা ইউনিয়নের উত্তর কাইনমুখী গ্রামের খগেন্দ্রনাথ মন্ডলের মেয়ের সাথে টেংরামারী গ্রামের ভুজঙ্গ মন্ডলের ছেলে মিথুন মন্ডল (২৫) এর প্রেমজ সম্পর্ক গড়ে উঠে। এদিকে খগেন্দ্রনাথ তার মেয়ের বিয়ে দেয়ার প্রস্তুতি নিলে প্রেমিক যুগল অজানার উদ্দেশ্যে পাড়ি জমান। ঘটনার পর খগেন্দ্রনাথ বাদী হয়ে মিঠুনসহ ৫জনকে আসামী করে থানায় অপহরণ মামলা করে। যার নং- ২১, তাং- ২৯/০৫/১৫। এ ঘটনায় টেংরামারী এলাকার নরেন্দ্রনাথ মন্ডলের ছেলে সুজয় মন্ডল (২৫) ও নায়েবখালী এলাকার বিজয় মন্ডলের ছেলে তপন মন্ডল (২৪) কে আটক করা হয়েছে বলে মামলার তদন্ত কর্মকর্তা এস,আই আব্দুল মান্নান জানান।

// মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনা: ৩০-৫০-২০১৫ //