29 জুন 2017

পাইকগাছায় বিশ্ব তামাকমুক্ত দিবসের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

150531-tamak-daysখুলনানিউজ.কম:: খুলনার পাইকগাছায় বিশ্ব তামাকমুক্ত দিবস ২০১৫ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা টাস্কফোর্স কমিটি, তামাকবিরোধী সংগঠণ, এইড, সিয়াম ও বাংলাদেশ তামাকবিরোধী জোটের যৌথ উদ্যোগে রোববার

সকালে এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা টাস্কফোর্স কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানারা খাতুন, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, উপজেলা সমবায় কর্মকর্তা এফ.এম. সেলিম আখতার, প্যানেল মেয়র শেখ আনিছুর রহমান মুক্ত, পাইকগাছা প্রেসক্লাবের সাবেক সভাপতি জি,এ গফুর, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান রিন্টু, সাবেক সাধারণ সম্পাদক এস,এম, আলাউদ্দিন সোহাগ, যুগ্ম সম্পাদক ও উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান এক্য পরিষদের সদস্য সচিব তৃপ্তি রঞ্জন সেন।

বক্তব্য রাখেন, সাংবাদিক বি. সরকার, এন. ইসলাম সাগর, ইমদাদুল হক, কৃষ্ণ রায়, অমল মন্ডল, ইউপি সদস্য দেবাশীষ রায়, পিয়ারী বেগম, ফিরোজা খানম ও জয়ন্তী রাণী সরকার, প্রণব মন্ডল, আব্দুল খালেক।

অনুষ্ঠান পরিচালনা করেন, সাংবাদিক মোঃ আব্দুল আজিজ। সভায় তামাক কোম্পানীর অবৈধ ব্যবসা বন্ধের আহবান জানানো হয়।

// মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনা: ৩১-০৫-২০১৫ //

পাইকগাছা পৌরসভার ৬০ লাখ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

150531-paickgacha-poro mayorখুলনানিউজ.কম:: খুলনার পাইকগাছা পৌরসভার ৬০ লাখ টাকা উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। বোরবার সকালে পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উন্নয়ন কাজের উদ্বোধন করেন। উল্লেখ্য, বিশেষ বরাদ্দের আওতায় পৌরসভার ৬নং ওয়ার্ডের নির্বাচন অফিস এলাকা থেকে দি রাইজিং সান স্কুল পর্যন্ত ৬০ লাখ টাকা ব্যয়ে প্রায় ২৪শ ফুট আরসিসি রাস্তা নির্মাণ প্রকল্প গ্রহণ করা হয়। সর্বোচ্চ ব্যয় সম্বলিত উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব ফসিয়ার রহমান, ব্যবসায়ী শেখ জালালউদ্দীন, কাউন্সিলর সেলিম নেওয়াজ, ইমদাদুল হক, ইউনুছ আলী, বাবুল আখতার, শাহাদাত হোসেন ও নাজমুল হাসান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

// মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনা: ৩১-০৫-২০১৫ //