21 ফেব্রুয়ারি 2017

পাইকগাছা-কয়রায় ৬ মহিলা আসনে লড়ছেন ১৪ প্রার্থী ; প্রত্যাহার ২

খুলনানিউজ.কম:: পাইকগাছা- কয়রার ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ৬টি মহিলা আসনের বিপরীতে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। ইতোমধ্যে পাইকগাছা থেকে লক্ষীরানী গোলদার ও কয়রা থেকে সেলিনা আক্তার তাদের প্রার্থীতা প্রত্যাহার  করে নিয়েছেন। গত রোববার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে।

পাইকগাছা উপজেলার ১০ টি ইউনিয়ন ১টি পৌরসভার ৪টি আসনে ৮ প্রতিদ্বন্দি প্রার্থী হচ্ছেন হরিঢালী, কপিলমুনি,লতা ১আসনে ফজিলাতুন্নেছা (বালতি) ও মীনা রানী মন্ডল (মোরগ)। পৌরসভা, গদাইপুর, রাড়ুলী, ২আসনে নাছিমা ইউনুছ (মোরগ) ও লতিফা আক্তার (টেবিল)। লস্কর, চাঁদখালী ৩ আসনে এসনেয়ারা খানম (হরিণ) ও জয়ন্তী রানী সরকার (মোরগ)। দেলুটি, সোলাদানা, গড়ইখালী ৪আসনে ইতিকা চক্রবর্তী (মোরগ) ও কল্যানী রানী মন্ডল (হরিণ)।

কয়রার ৬টি ইউনিয়নের ২টি আসনে ৬ প্রতিদ্বন্দি প্রার্থী হলেন আমাদী, বাগালী, মহেশ্বরীপুর ১আসনে প্রতিমা রানী মিস্ত্রী (হরিণ), নাহার পারভিন (মোরগ) ও হাসিনা পারভিন (চাঁদ)।

মহরাজপুর, কয়রা সদর, উত্তর বেদকাশি, দক্ষিন বেদকাশি ২আসনে জয়নব আক্তার (চাঁদ), ছাকিনা কবির (হরিণ) ও রাশিদা বেগম (মোরগ)। আগামী ১৫জুন সকাল ৮থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন শান্তিপূর্ন করার লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন রয়েছে বলে সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ হযরত আলী জানান।

// মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনা: ০১-০৬-২০১৫ //

পাইকগাছা পৌরসভায় আসমা’র ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব গ্রহন

খুলনানিউজ.কম:: খুলনার পাইকগাছা পৌরসভার প্যানেল মেয়র-৩ আসমা আহম্মেদকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব অর্পন করা হয়েছে। গত ৩১মে পাঃপৌঃ/সাঃশাঃ/১-২/২০১৫/২৩২ নং মেয়র সেলিম জাহাঙ্গীর সাক্ষরিত স্মারকে এ দায়িত্ব অর্পন করা হয়। স্মারকে উল্লেখ করা হয়েছে ১জুন হতে ৯জুন পর্যন্ত মেয়র সেলিম জাহাঙ্গীর দাপ্তরিক প্রয়োজনে ঢাকায় অবস্থান করবেন। তার অনুপস্থিতে প্যানেল মেয়র-৩ আসমা আহম্মেদকে মেয়রের চলতি দায়িত্ব পালন করার নির্দেশনা দেয়া হয়েছে।  

// মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনা: ০১-০৬-২০১৫ //