26 জুন 2017

পাইকগাছা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

170513-RazzakMoslemখুলনানিউজ.কম:: পাইকগাছা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রেসক্লাব মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ২৫ জন ভোটারের মধ্যে ২৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

১০টি পদের মধ্যে ৩টি পদের বিপরীতে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। প্রাপ্ত ফলাফল অনুযায়ী সভাপতি হিসাবে এফএমএ রাজ্জাক, সহ-সভাপতি হিসাবে তৃপ্তি রঞ্জন সেন, মোঃ আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক হিসাবে এম মোসলেম উদ্দীন আহম্মেদ নির্বাচিত হয়েছেন।

এর আগে যুগ্ম-সম্পাদক হিসাবে এন ইসলাম সাগর, কোষাধ্যক্ষ ইমদাদুল হক, দপ্তর সম্পাদক হেন্দু বিকাশ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক প্রমথ রঞ্জন সানা, সদস্য মোঃ রবিউল ইসলাম, এম আর মন্টু ও খায়রুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিনিয়র সাংবাদিক জিএ রশীদ ও মোঃ আব্দুল মজিদ।

নির্বাচন চলাকালীন সময়ে পর্যবেক্ষণ করেন ওসি (তদন্ত) এসএম জাবীদ হাসান, অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ রেজাউল করিম, দৈনিক কালান্তর সম্পাদক কাজী তারিক আহম্মেদ,

এসআই সুকুমার বিশ্বাস, এ্যাডঃ শফিকুল ইসলাম কচি, এ্যাডঃ টিএম মহিউদ্দীন, এ্যাডঃ মোজাফফার হাসান,

থানা বিএনপি’র আহবায়ক ডাঃ আব্দুল মজিদ, কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি শেখ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু, প্রভাষক ময়নুল ইসলাম, সিটি প্রেসক্লাবের সম্পাদক রফিকুল ইসলাম সহ সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

// মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনা: ১৩-০৫-২০১৭ //