01 মে 2017

ফুলতলায় ফেনসিডিল ও গাঁজাসহ আটক ৪

খুলনানিউজ.কম:: জেলা গোয়েন্দা পুলিশ খুলনার ফুলতলায় সোমবার দুপুরে বিশেষ অভিযান চালিয়ে ২০ বোতল ফেনসিডিল ও ১৮০ পুরিয়া গাঁজাসহ ৪মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলো ঝিনাইদহের কোর্টচাদপুর থানার বড়বামনদহের মৃত আঃ কাদের বিশ্বাসের পুত্র মোঃ আশরাফ উদ্দিন (৫০), খুলনার লবনচরা সুইচগেট এলাকার

মৃত ছবেদ আলী শেখের পুত্র ইমাম হোসেন (৩০), যশোর মনিরামপুরের খেদাপাড়ার মৃত দুখু মোড়লের পুত্র দীন মোহাম্মাদ (৪৬) এবং খড়িংচি গ্রামের শের আলী গোলদারের পুত্র তারিফ গোলদার (৪৮)। পুলিশ জানায়, গোয়েন্দা শাখার এসআই মুক্ত রায় চৌধুরী, এসআই মোল্যা লুৎফর রহমান ও এএসআই নাসিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ সোমবার বেলা দেড়টায় খুলনার যশোর মহাসড়কের ফুলতলা গার্লস স্কুল এলাকা থেকে ৩ মটর সাইকেল আরোহীকে সিগনাল দিলে তারা দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় আশরাফ উদ্দিন ও ইমাম হোসেনকে  ২টি ব্যাগসহ আটক করলেও মটর সাইকেল আরোহী পালিয়ে যায়। পরে তাদের ব্যাগ থেকে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এদিকে সকাল সাড়ে দশটায় একই এলাকায় থ্রি-হুইলার থেকে ১৮০ পুরিয়া গাঁজাসহ দীন মোহাম্মাদ ও তারিফ গোলদারকে আটক করা  হয়। এ  ব্যাপারে ফুলতলা থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

//  তাপস কুমার বিশ্বাস, ফুলতলা: ০৪-০৫-২০১৫ //

ফুলতলায় ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী আটক

খুলনানিউজ.কম:: থানা পুলিশ সোমবার দুপুরে খুলনার ফুলতলা উপজেলার জামিরা ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী ফকির আঃ রহমান (৫৬) কে আটক করে। থানার এসআই ইয়াছিন আলম চৌধুরী ও এসআই উজ্জ্বল দত্ত যৌথ অভিযান চালিয়ে দীর্ঘদিন পলাতক মামলার আসামী ফকির আঃ রহমানকে জামিরা বাজার এলাকা থেকে তাকে আটক করে। সে নাশকতা সৃষ্টিকারী মামলার এজাহার ভুক্ত সহ বেশ কয়েকটি নাশকতা ভাংচুর মামলার আসামী। তিনি পিপরাইল গ্রামের মৃতঃ আঃ মতলেব ফকিরের পুত্র।

 //  তাপস কুমার বিশ্বাস, ফুলতলা: ০৪-০৫-২০১৫ //