21 ফেব্রুয়ারি 2017

রূপসা প্রেসক্লাবে মতবিনিময় সভা

খুলনানিউজ.কম:: রূপসা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলুর এক মতবিনিময় সভা ১৯ এপ্রিল বেলা ১১ টায় প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি এস এম মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন রূপসা উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক সরদার আবুল কাশেম

ডাবলু, ক্লাবের উপদেষ্টা ও বিশিষ্ট সাংবাদিক মোঃ আনোয়ার হোসেন, সমাজ সেবক হারুন-অর-রশিদ, সাঃ সম্পাদক কৃষ্ণ গোপাল সেন, সাবেক সভাপতি সাইফুল ইসলাম বাবলু, সাবেক সাঃ সম্পাদক তরুন চক্রবর্তী বিষ্ণু, সহ-সাধারন সম্পাদক তরিকুল ইসলাম ডালিম, কোষাধ্যক্ষ মান্নাদে, সাংগঠনিক সম্পাদক এম এ আজিম, প্রচার ও দপ্তর সম্পাদক আল মাহমুদ প্রিন্স, সদস্য হোসাইন আহম্মেদ, তরিকুল ইসলাম, হামিদুল হক প্রমুখ।

// মান্না দে, ফকিরহাট: ২০-০৪-২০১৫//

রূপসায় পৃথক অভিযানে মাদকসহ বিক্রেতা আটক

খুলনানিউজ.কম:: মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি যৌথ টিম গত ১৯ এপ্রিল পৃথক অভিযানে এক মাদক বিক্রেতাকে আটক করেছে। এসময় তার কাছ থেকে মাদক দ্রব্য উদ্ধার করেছে। সূত্র জানায়, রূপসা উপজেলার রাজাপুর পপুলার জুট মিলের সন্নিকটে বেলা ১২টায় অভিযান চালিয়ে মৃত আঃ রশিদ হাওলাদারের পুত্র সোহাগ হাওলাদারের বসতঘর থেকে ২০ পিস ইয়াবাসহ ৫০ গ্রাম গাজা উদ্ধার করে। অভিযানকালে মাদক বিক্রেতা পালিয়ে যেতে সক্ষম হয়। এছাড়া দুপুর ২টায় অপর অভিযানে উক্ত টিম আইচগাতী বারো পুর্নিয়ার মোড় এলাকার মৃত এম এ রাজ্জাক ভাট্টির পুত্র গোলাম হোসেন ভাট্টি (৬২) কে আটক করে। এ সময় তার ঘর থেকে ১০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক নিরঞ্জন শিকদার নিজ বাদী হয়ে মাদক দ্রব্য আইনে রূপসা থানায় পৃথক দুুটি মামলা দায়ের করেন।

// মান্না দে, ফকিরহাট: ২০-০৪-২০১৫//

রূপসা ব্যবসায়ীকে অপহরনের চেষ্টা

খুলনানিউজ.কম:: রূপসা উপজেলার দেয়াড়া এলাকায় এক ব্যবসায়ীকে ফিল্ম স্টাইলে অপহরন ও হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। এ সময় সন্ত্রাসীরা শ্রমিকলীগ নেতাকে অস্ত্র উচিয়ে ভয়ভীতি প্রদর্শন করে। জান ও মালের ক্ষতির আশংকায় ভুক্তভোগী রূপসা থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৮ এপ্রিল গভীর রাতে উক্ত এলাকার জাকির হোসেন মিঠুর বাড়ীতে দুটি মোটরসাইকেলযোগে ৪ জন দুর্বৃত্ত একটি পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে মিঠুকে ঘর থেকে কৌশলে বের করে তাকে অপহরনের চেষ্টা করে। এ সময় তার বাড়ীতে বেড়াতে আসা আত্মীয়, উপজেলা শ্রমিকলীগ সভাপতি আজিজুল হক কাজল এগিয়ে গেলে তাকে সন্ত্রাসীরা আগ্নেঅস্ত্র উচিয়ে ভয়ভীতি প্রদর্শন করে। ভুক্তভোগীর চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

// মান্না দে, ফকিরহাট: ২০-০৪-২০১৫//