24 জুন 2017

খুলনার রূপসায় সড়ক দুর্ঘটনায় নিহত১

150425-acsident-খুলনানিউজ.কম:: খুলনা বিশ্ববিদ্যালয়ের সহকারী টেলিফোন অফিসার মো: সাঈদুর রহমানের স্ত্রী মাহমুদা খানম শনিবার বেলা সোয়া একটার দিকে লবণচরা এলাকায় রূপসা সেতু সংযোগ সড়কে এক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন। স্বামীর সাথে মোটর সাইকেল যোগে গোপালগঞ্জের

গ্রামের বাড়ী থেকে খুলনার আল-অমিন মহল্লাস্থ বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। একজন সাইকেল যাত্রীকে বাঁচাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। মোটর সাইকেলের পিছন থেকে ছিটকে পড়লে তিনি মারাত্মক আহত হন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাঁকে মৃত বলে ঘোষণা দেন। নিহত মাহমুদা বেগমের বয়স হয়েছিলো ৪২বছর। তিনি স্বামী, ২পূত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। আজ এশার নামাজ বাদ আল-আমিন জামে মসজিদের সামনে নামাজে যানাজা শেষে তাঁকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান খুবির সহকারী টেলিফোন অফিসার মো: সাঈদুর রহমানের স্ত্রী মাহমুদা খানম সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় গভীর শোক প্রকাশ করে মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার খান আতিয়ার রহমান, রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) টিপু সুলতান এবং সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা কর্মচারীবৃন্দ অনুরূপ শোক প্রকাশ করেছেন।

// ২৫-০৪-২০১৫ //