27 এপ্রিল 2017

খুলনায় বৃদ্ধকে গলাকেটে হত্যা

খুলনানিউজ.কম:: খুলনার রূপসা উপজেলায় প্রফুল্ল কুমার বিশ্বাস নামে এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাত আটটার দিকে পিঠাভোগ মন্দির সংলগ্ন নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যাকাণ্ড নিয়ে দুই ধরনের বক্তব্য পাওয়া গেছে। কেউ বলছে পারিবারিক কলহের

জের ধরে ছেলের হাতে তিনি খুন হয়েছেন। আবার কেউ বলছে দুর্বৃত্তরা তাকে খুন করেছেন। তবে এখন পর্যন্ত হত্যাকাণ্ডের সঠিক তথ্য পাওয়া যায়নি। নিহত প্রফুল্ল বিশ্বাস উপজেলার পিঠাভোগ গ্রামের অমূল্য কুমারের ছেলে। জানা গেছে, সোমবার পিঠাভোগ গ্রামের পালপাড়া এলাকায় হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠানে কীর্তন গান গেয়ে রাত ১২টার দিকে ঘুমিয়ে পড়েন প্রফুল্ল কুমার। মঙ্গলবার সারাদিনেও ঘুম থেকে না ওঠায় প্রতিবেশিরা সন্ধ্যার দিকে জানালা দিয়ে লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় কয়েকজন জানান, গত কয়েকদিন ধরে প্রফুল্ল কুমারের সঙ্গে তার বড় ছেলে প্রশান্ত কুমার বিশ্বাসের দ্বন্দ্ব চলছিল। খুনের পেছনে সে জড়িত থাকতে পারে বলে ধারণা তাদের। ঘটনার পর থেকে প্রশান্ত কুমার পলাতক রয়েছে। আবার অনেকের ধারণা দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তাকে খুন করেছে।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

// ১৮-০১-২০১৭ //