25 মার্চ 2017

রূপসায়  মাছ  ব্যবসায়ীকে  কুপিয়ে জখম, দেড় লক্ষাধিক টাকা ছিনতাই

খুলনানিউজ.কম:: খুলনার পূর্ব রূপসায় বাস ষ্ট্যান্ড এলাকায় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে এক মাছ ব্যবাসায়ীকে গুরুতর জখম করেছে। এসময় সন্ত্রাসীরা রুবেলের কাছে থাকা ১লাখ ৬০হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে যায়। গুরুতর জখম ব্যবসায়ী মোঃ রুবেল হাওলাদার (২৮) রূপসা উপজেলার ইলাইপুর আনসার

ক্যাম্পের অদূরের বাসিন্দা মজনু হাওলাদারের ছেলে। রুবেলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রুবেলের চাচা পলাশ হাওলাদার অভিযোগ করে বলেন, রুবেল হাওলাদার সোমবার রাতে ১লাখ ৬০হাজার টাকা সাথে নিয়ে মাছ কেনার জন্য ফুলতলার উদ্দেশ্যে পূর্ব রূপসা বাস ষ্ট্যান্ডে গেলে সন্ত্রাসী হাসান, মুন্না, হালিম ও বাবুসহ আরও ৭/৮জন ধারালো অস্ত্র দিয়ে  কোপাতে থাকে। এসময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। যাওয়ার আগে রুবেলের কাছে থাকা ১লাখ ৬০হাজার টাকা, একটি স্বর্ণের চেইন নিয়ে যায়। হামলাকারী সন্ত্রাসীরা এর আগে একাধিকবার রুবেলের কাছে চাঁদা দাবি করে। হামলাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে অভিযোগ করেন পলাশ।
এ ব্যাপারে রূপসা থানার ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন, ভুক্তভোগীরা এখনও থানায় কোন অভিযোগ দেননি। ইনজুরী সার্টিফিকেট নিয়ে তারা মামলা করতে পারেন। হামলার বিষয়টি তিনি লোকমুখে শুনেছেন বলে জানান।

// ২৪-০১-২০১৭ //