27 মে 2017

রূপসায় স্বামী হত্যায় স্ত্রীসহ গ্রেফতার চারজন রিমান্ডে

খুলনানিউজ.কম:: রূপসা উপজেলার খাজাডাঙ্গা গ্রামের পোল্ট্রি ব্যবসায়ী খায়রুল ইসলাম পরাগ হত্যা মামলায় গ্রেফতার ৪জনের ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুক্ত রায় চৌধুরী আসামীদের আদালতে হাজির করে তাদের জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ড আবেদন করেন।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মঞ্জুরুল হোসেন ৩দিনের রিমান্ডের আদেশ প্রদান করেন। রিমান্ডকৃত আসামীরা হলেন রূপসা উপজেলার দক্ষিণ তিলক গ্রামের মৃত তোফাজ্জেল হোসেন মুরাদের মেয়ে ও নিহত পরাগের স্ত্রী ফাহিমা হোসেন তামান্না (২০), তামান্নার প্রেমিক মো. শাকিল শেখ (২২), তামান্নার মা সামসুন্নাহার জ্যোৎসনা বেগম (৩২) ও আনোয়ার হোসেন খানের ছেলে মো. নাজিম খান (২২)।     
মামলার বিবরণে জানা যায়, চলতি বছরের ১৯ জানুয়ারি তিলক গ্রামের মৃত তোফাজ্জেল হোসেন মুরাদের মেয়ে তামান্নার সঙ্গে সরদার খতিবুল ইসলামের ছেলে পরাগের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তামান্না তাদের গ্রামের মো. সেলিম শেখের ছেলে শাকিলের সঙ্গে পরকিয়া প্রেম করতে থাকে। রবিবার রাতে শাশুড়ির ফোন  পেয়ে পরাগ নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে শ্বশুর বাড়ি রওনা হন। এসময় পরাগের কাছে নগদ দুই লাখ টাকা ছিল। বাড়ি থেকে বের হওয়ার পর পরাগের মোবাইল বন্ধ হয়ে যায়। পরাগের খোঁজে রাতে তার শ্বশুর বাড়িতে যোগাযোগ করা হলে তারা জানান, পরাগ সেখানে যায়নি। রাতে অনেক খুঁজেও তাকে কোথাও পাওয়া জায়নি। সোমবার সকালে রক্তের দাগ দেখে তরফদার বাড়ির সেপটিক ট্যাংকের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

// ১৪-০২-২০১৭ //