23 জুন 2017

তেরখাদায় উপকারভোগীদের মাঝে জীবন-জীবিকার জন্য নগদ অর্থ বিতরণ

140901-Cash Distribution AFখুলনানিউজ.কম:: ইউকেএইড (বিশ্ব খাদ্য কর্মসূচীর মাধ্যমে) এর অর্থায়নে কনর্সান ইউনিভার্সাল বাংলাদেশ-এর সহযোগিতায় আশ্রয় ফাউন্ডেশন এর বাস্তবায়নে ‘জলাবদ্ধ এলাকায় বিপদাপন্ন ও অতি দরিদ্র মানুষের জন্য খাদ্য সহায়তা প্রকল্প’

উপকারভোগীদের মাঝে জীবন-জীবিকার জন্য নগদ অর্থ প্রদান করা হয়। আশ্রয় ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মমতাজ খাতুন এর সভাপতিত্বে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমা তানিয়া।

এছাড়া আরো উপস্থিত ছিলেন কনসার্ন ইউনিভার্সেল প্রতিনিধি মোঃ শাহজাহান সিরাজ, প্রকল্প বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দ সহ আশ্রয় ফাউন্ডেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ। প্রধান অতিথি প্রকল্প কাজের মান নিয়ে সন্তোষ প্রকাশ করেন ও উপকাভোগীদের বিতরণকৃত অর্থের সঠিক ব্যবহার করে জীবন-জীবিকার উন্নয়নে পরামর্শ প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে ১৪৫ জন উপকারভোগীর মাঝে প্রত্যেককে ৯ হাজার টাকা করে মোট ১৩ লক্ষ ৫ হাজার টাকা বাংলালিংক ও ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং এর সহায়তায় বিতরণ করা হয়। উল্লেখ্য এর আগে একই উপকারভোগী উপজেলার ছাগলাদাহ ইউনিয়নে চর কোদলা রাস্তা উঁচুকরণ ও আশরাফিয়া এতিমখানা মাদ্রাসার মাঠ উন্নয়ন কার্যক্রম কাজের বিনিময় অর্থ কার্যক্রমের আওতায় সম্পন্ন করেন।
// ০১-০৯-২০১৪ //