21 ফেব্রুয়ারি 2017

তেরখাদা উপজেলা আওয়ামীলীগের সভায় ৫টি ইউনিয়ন কমিটি গঠন

140904-tarokadaখুলনানিউজ.কম:: বৃহস্পতিবার তেরখাদা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির কার্যনির্বাহী কমিটির সভা উপজেলা পরিষদ হল রুমে সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগের আহবায়ক  ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সরফুদ্দিন

বিশ্বাস বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা বদরুল আলম বাদশা, শামছুর রহমান মোল্ল্যা, মোঃ সাব্বির আহম্মেদ লাবু, ভাইস চেয়ারম্যানদ্বয় মোল্যা এহিউল ইসলাম, হোসনেয়ারা চম্পা, মু্িক্তযোদ্ধা চৌধুরী আবুর খায়ের, শেখ আবু খায়ের, শেখ তবিবুর রহমান, চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান, চেয়ারম্যান এস এম দ্বীন ইসলাম, কৃষ্ণ মিনন রায়, খচরু ফকির, মোল্ল্যা ফরিদ আহম্মেদ, প্রভাষক মনির উদ্দিন বিশ্বাস, রতন আলী ফকির,কে এম আলমগীর হোসেন, মুক্তিযোদ্দা বোরহান উদ্দিন, শারাফাত হোসেন, মোল্যা জিয়াউর রহমান প্রমুখ। সভাশেষে কৃষ্ণ মিনন রায় আহবায়ক করে নীতিশ অধিকারীকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট  আজগড়া ইউনিয়ন আওয়ামীলীগ কমিটি গঠন করা হয।

মোঃ ছাব্বির আহম্মেদ লাবুকে আহবায়ক, যুগ্ম আহবায়ক কে এম আলমগীর হোসেন, হাজী মকবুল হোসেনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট বারাসাত ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়। চেয়ারম্যান এস এম দ্বীন ইসলামকে আহবায়ক করে, খান সেলিম আহম্মেদকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট ছাগলাদাহ ইউনিয়ন আওয়ামীলীগ গঠন করা হয়। চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামানকে আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট তেরখাদা ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য গঠন করা হয়।

অনাদি বিশ্বাসকে আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট ছাচিয়াদাহ ইউনিয়ন আওয়ামীলীগ কমিটি গঠন করা হয়। সভার শেষে আজগড়া ইউনিয়ন থেকে স্বপন মেম্বরের নেতৃত্বে বিএনপি থেকে শতাধিক নেতা কর্মী আওয়ামীলীগে যোগদান করে।

// আশরাফুল আলম রাজু, তেরখাদা, খুলনা: ০৪-০৯-২০১৪ //