25 মার্চ 2017

তেরখাদায় কলেজ ছাত্রী ইভটিজিংএর শিকার

খুলনানিউজ.কম:: বুধবার সকাল পোনে ১০টার দিকে  ৪/৫ জন বখাটে কর্তৃক চিত্রা কলেজের এক ছাত্রী ইভটিজিং এর শিকার হয়েছে। বখাটেরা ঐ ছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। কলেজ সূত্রে জানা যায়, একাদশ শ্রেণির ঐ ছাত্রীর বুধবার ইয়ার ফাইনাল পরীক্ষা ছিল।  কলেজ থেকে মাত্র ২০ গজ উত্তর পার্শ্বে পৌছালে

বখাটেরা ছাত্রীকে গতিরোধ করে তার ওপর অমানবিক নির্যাতন চালায় ।প্রকাশ্যে দিবালোকে এ ধরণের অনাকাঙ্খিত ঘটনা এলাকাবাসীকে হতবাক করে তুলেছে। এ ঘটনায় তেরখাদার সকল প্রতিষ্ঠানের শিক্ষক, শ্রেণি ও পেশার লোকজন, অভিভাবক মহল তীব্র নিন্দা জানান এবং দোষী ব্যক্তিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

এদিকে কলেজের অধ্যক্ষ এস এম আসাদুজজ্জামান জানান, ঘটনাটি অত্যন্ত ন্যাক্যার জনক। তিনি ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্যে থানায় একটি অভিযোগ দিয়েছেন বলে জানান। অপরদিকে মেয়েকে উত্তক্ত করার অভিযোগে মেয়ের মা বাদী হয়ে ২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মেয়ের মাতা জানান, দীর্ঘদিন আগে থেকে তার কন্যাকে বখাটেরা উত্তক্ত করে আসছে। তিনি বিষয়টি উপজেলা চেয়ারম্যান মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আছাদুজ্জামানসহ পুলিশ কর্তৃপক্ষকে জানিয়েছেন। তিনি ঘটনার সুষ্ঠৃ বিচার দাবি করেন।

// তেরখাদা, খুলনা: ২৯-০৪-২০১৫ //