24 জুন 2017

খুলনায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২

friction-3খুলনানিউজ.কম:: এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে খুলনার তেরখাদায় দুটি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের ১০-১২ জন আহত হয়েছে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার সকালে

উপজেলার কুমিরডাঙ্গা এলাকায় এই সংঘর্ষ হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন জানান, পূর্বশত্রুতার জের ধরে গত শুক্রবার রাতে কুমিরডাঙ্গা বাজারে আব্দুর রহমান ও সাইফুল্লাহর লোকজন একই এলাকার পিরু শেখকে মারপিট করে। এর জেরে পিরু শেখের লোকজন ধারালো অস্ত্র নিয়ে শনিবার সকালে ৯টার দিকে সাইফুল্লাহর বাড়িতে হামলা চালায়। এ সময় সাইফুল্লাহর লোকজনও ধারালো অস্ত্র নিয়ে পিরু শেখদের প্রতিহত করার চেষ্টা করে। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষে সাইফুল্লা, এসকেন্দার, মাহফুজ, হানিফ এবং পিরু গ্রুপের পিরু শেখ, রইজ, টিটোসহ ১০-১২ জন আহত হয়।

খবর পেয়ে তেরখাদা থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

ওসি জানান, এই ঘটনায় আবুল হোসেন বাদী হয়ে ২০-২২ জনকে আসামি করে মামলা করেছেন। আসামিদের মধ্যে ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।
// ১৭-০৯-২০১৬ //