21 ফেব্রুয়ারি 2017

ফকিরহাটে জিয়াউর রহমানের ৩৪তম শাহাদাৎ বার্ষিকী পালিত

খুলনানিউজ.কম:: বাগেরহাটের ফকিরহাট উপজেলা বিএনপির উদ্যোগে গত ৩০ মে বিকাল ৪টায় মূলঘর সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় চত্ত্বরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির সভাপতি শেখ শফিকুর রহমান টুকুনের সভাপতিত্বে আলোচনা

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সিনিঃ সহ-সভাপতি  এ্যাডঃ শেখ ওয়াহিদুজ্জামান দিপু। প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপির সাঃ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ শরিফুল কামাল কারিম। এসময় অন্যান্যদের মধ্যে যুবদলের সভাপতি শেখ ইফতেখার আহম্মেদ পলাশ, সাঃ সম্পাদক শেখ মুশফিকুজ্জামান রিপন, শেখ তাজমলহক তাজু, মোল্লা আনচিুর রহমান বাচ্চু, শেখ গোলাম মোস্তফা, শেখ আমজাদ হোসেন চান, ছাত্রনেতা শেখ দেলোয়ার হোসেন, শেখ মিজানুর রহমান মাইদুল, কাজি মইনউদ্দিন মেরু, শেখ ইবাদাত আলী বাধন, শেখ আফজাল হোসেন, শেখ হুমায়ুন কবির, সাদ্দাম মৃধা, এনামুল কবির, জামাল দাড়িয়া, শেখ সাইদুল, শেখ সোহেল, খায়রুল, ফরহাদ, বাসার মোল্লা, সবুজ, সিরাজ, মিসকাত এনামুল শিকদার, মিঠুন রায়সহ বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন । আলোচনা শেষে মাওঃ শাফিয়ার রহমানের পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

// মান্না দে, ফকিরহাট: ৩০-০৫-২০১৫ //

 

ফকিরহাটে ফেন্সিডিলসহ আটক ২

খুলনানিউজ.কম:: বাগেরহাটের ফকিরহাট বিশ্বরোড মোড়ে অবস্থিত হোটেল এন্ড রেষ্টুরেন্টে বিশেষ এক অভিযানে ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় হোটেলের কর্মচারী উপজেলার বারাশিয়া গ্রামের ফজিলত শেখের পুত্র ইয়াছিন শেখ (২২) এবং যাত্রাপুরের আফরা গ্রামের লিয়াকত আলীর পুত্র সাইফুল ইসলাম (৩০) কে আটক করেছে। ঘটনা আচ করতে পেরে হোটেল মালিক বারাশিয়া এলাকার ইলিয়াজ শেখের পুত্র তুহিন শেখ সটকে পড়তে সক্ষম হয়েছে। এ ব্যাপারে এএসআই মশিউল রহমান বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে থানায় একটি মাদক মামলা দায়ের করেছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ অনিসুর রহমান ও এসআই দেবাশীষ বিশ্বাসসহ সংগীয় ফোর্স গত ২৯ মে রাত আনুমানিক সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত হোটেলে বিশেষ অভিযান চালিয়ে হোটেলের পাকঘর থেকে ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। উল্লেখ্য, ফকিরহাটের বিশ্বরোড এলাকায় দীর্ঘদিন যাবৎ পুলিশের চোখ ফাকি দিয়ে অতিসর্তপনে একটি মাদক চক্র ফেন্সিডিলসহ বিভিন্ন মাদক বিকিকিনি করে আসছে বলে একাধিক সূত্র জানিয়েছে।  

// মান্না দে, ফকিরহাট: ৩০-০৫-২০১৫ //