25 জুন 2017

মোংলায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে পৌর কর্তৃপক্ষ

170527-Monglaখুলনানিউজ.কম:: মোংলায় কৃতি শিক্ষার্থী ও অভিভাবকদের সংর্বধনা দেয়া হয়েছে। মোংলা পোর্ট পৌরসভার আয়োজনে শনিবার দুপুরে পৌর মিলনায়তনে অনুষ্ঠিত সংর্বধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মেয়র মো: জুলফিকার আলী। ২০১৭ সালে এসএসসি ও সমমানের

পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সেন্ট পলস উচ্চ বিদ্যালয়, বাংলাদেশ নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ ও মোংলা বন্দর মাধ্যমিক বিদ্যালয়ের মোট ১৯ জন মেধাবী শিক্ষার্থী ও তাদের অভিভাবক এবং সেন্ট পলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিন্দ্র হালদারকে সংর্বধনা জানান আমন্ত্রিত অতিথিরা।

এছাড়া সম্প্রতি মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার সরকারীভাবে কয়েকটি দেশ সফর করায় তাকেও সংবর্ধনা দেয় পৌর কর্তৃপক্ষ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার মো: রবিউল ইসলাম, মোংলা কলেজ’র প্রতিষ্ঠাতা ও সাবেক অধ্যক্ষ সুনীল কুমার বিশ্বাস, সেন্ট পলস উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ফ্রান্সিস সুদান হালদার।

এ সময় পৌর মেয়র বলেন, আগামী বছর থেকে পৌর এলাকাসহ উপজেলার ৬টি ইউনিয়নের সকল কৃতি শিক্ষার্থী, অভিভাবক ও কৃতিত্ব অর্জনকারী শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদেরকে সংবর্ধনা দেয়া হবে।

// আবু হোসাইন সুমন, মোংলা: ২৭-০৫-২০১৭ //