25 জুন 2017

মোরেলগঞ্জে পর্যটক পরিবহন ও মটর সাইকেলর মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১

170601-nihotoখুলনানিউজ.কম:: বাগেরহাটের মোরেলগঞ্জে পর্যটক পরিবহনের সাথে যাত্রীবাহী মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ১ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৪টার দিকে মাঝিবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মটর সাইকেল চালক খাউলিয়া ইউনিয়নের মানিকজোড় গ্রামের মোতালেব তালুকদারের ছেলে দেলোয়ার তালুকদার(৪০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন নাছির শিকদারের ছেলে মো. শাহিন শিকদার(২৯)। খাবর পেয়ে মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ভোর ৫টার দিকে দেলোয়ার তালুকদার ও শাহিনকে উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত ডা. মুফতি কামাল হোসেন দেলোয়ারকে মৃত ঘোষনা করেন এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে যাত্রী শাহিনকে মুমুর্ষ অবস্থায় খুলনায় স্থানান্তর করেন।

থানার ওসি (তদন্ত) তারক বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুর্ঘটনাকবলিত মটর সাইকেলটি পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। স্থানীয়রা ও থানা পুলিশ জানায়, ভোর রাতে ঢাকা থেকে শরণখোলাগামী পর্যটক পরিবহনের একটি গাড়ির (ঢাকা মেট্রো-ভ-১১-৬৬১৪) সাথে ভাড়ায় চালিত একটি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরে পর্যটক পরিবহনের চালক মোরেলগঞ্জের কেয়ার বাজার এলাকার মনির গাড়িটি কেয়ার বাজারে ফেলে রেখে পালিয়ে যান। এই গাড়ির মূল ড্রাইভার শরিফুল ইসলাম সাইনবোর্ড এলাকা থেকে গাড়িটি বদলী ড্রাইভার মনিরের হাতে দিয়ে তিনি সেখানে থেকে বিশ্রামে চলে যান বলে জানা গেছে।
 
থানার ওসি মো. রাশেদুল আলম এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, পর্যটক কম্পনীর ওই গাড়ি ও এর চালককে আটকের চেষ্টা চলছে।

// মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ: ০১-০৬-২০১৭ //