23 জুন 2017

চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় ভটভটির দুই যাত্রী নিহত

খুলনানিউজ.কম:: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পেছন দিক থেকে আসা বাসের ধাক্কায় ভটভটির দুই যাত্রী নিহত হয়েছেন। রোববার সকাল ৭টার দিকে উপজেলার ভন্ডবিল এলাকায় এ ঘটনা ঘটে। এসময় চালকও আহত হন।হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনার

বিষয়টি নিশ্চিত করে আলমডাঙ্গা থানার ওসি আকরাম হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থলে যাওয়া এসআই মিজানুর রহমান যুগান্তর অনলাইনকে জানান, ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। আরেকজন হাসপাতালে নেয়ার পর মৃত্যুবরণ করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় যানবাহন আলম সাধু যোগে দুই যাত্রী আলমডাঙ্গা মুন্সিগঞ্জ এলাকা থেকে আলমডাঙ্গা সদরে যাচ্ছিলেন। এসময় পেছন দিক থেকে আসা ঢাকাগামী চুয়াডাঙ্গা ডিল্যাক্স পরিবহন আলম সাধুকে (ভটভটি) ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক যাত্রীর মৃত্যু হয়। আলমসাধু (ভটভটি) চালক ও অন্য যাত্রীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। হাসপাতালে নেওয়ার পথে অন্য যাত্রীও মারা যান।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মশিউর রহমান জানান, মাথায় বড় ধরনের আঘাতের কারণে ওই যাত্রী মারা গেছেন। চালকের অবস্থাও আশংকাজনক।

আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের টিম লিডার আক্কাস আলী জানান, আহত চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে, তার চিকিৎসা চলছে।

// ০৫-০৩-২০১৭ //