23 মার্চ 2017

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫০

150223-acsidentখুলনানিউজ.কম:: গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় বাসে থাকা আরো অর্ধ শতাধিক যাত্রী আহত হয়েছে। সোমবার পৌনে ১২টার দিকে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের সদর উপজেলার কাজুলিয়া নামক স্থানে মুসল্লীদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ

হারিয়ে পাশ্ববর্তী খালে পড়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত বাসটি খুলনার বৈঠাঘাটা থেকে বরিশালের চরমোনাই পীরের ২৪,২৫, ও ২৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য বাৎসরিক ওয়াজ মাহফিলে যোগদানের জন্য ৫৪ জন মুসল্লী নিয়ে যাচ্ছিল। নিহতরা হলেন খুলনা জেলার বৈঠাঘাটা থানার রঞ্জিতের হুলা গ্রামের আনছার আলী শেখ (৬৫) ও তার ভাতিজা মোস্তফা শেখ (৪২)। আহতদের সকলের বাড়ি একই উপজেলা বৈঠাঘাটায়। মারাত্মক আহত  মোশারফ হোসেন (৬০), আসাদ সেখ (৬০), শহিদুল গাজী (৫৫), সহিদুল হক (৩৮), মতিন সেখ (৫৮). মোজাম্মেল (৩০), ফেরদাউস গাজী (৫০) সহ ৩৬ জনকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং তিনজনকে গোপালগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মোশারফ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে। আহতদের মধ্যে ২/৩ জনের অবস্থা আশংকাজনক।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ৪টি বাসে করে খুলনার বৈঠাঘাটা থেকে চরমোনাই পীরের বার্ষিক ওয়াজ মাহফিলে যাচ্ছিলেন লোকজন। পথিমধ্যে গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া নামক স্থানে মুসল্লীদের বহনকারী একটি বাসের ( ঢাকা-মেট্রো-জ- ২৩৬২) সামনের চাকার রিং ভেঙে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে যায়। ফলে বাসটি রাস্তার পাশে খালে পানির মধ্যে পড়ে যায়। ফলে ঘটনাস্থলেই দুই মুসুল্লির মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে গোপালগঞ্জ ও কোটালীপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা, পুলিশ এবং স্থানীয় লোকজনের সহায়তায় যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।  

নিহত আনসার আলী সেখ সস্ত্রীকসহ এ বছর পবিত্র হজে যাওয়ার কথা ছিল।

// ২৩-০২-২০১৫ //