26 জুন 2017

গোপালগঞ্জে বাস নদীতে, নিহত ১

150309-gopalgonj busখুলনানিউজ.কম:: গোপালগঞ্জে যাত্রীবাহী একটি বাস মধুমতি নদীতে পড়ে এক শিশু নিহত ও অন্তত ৪০ জন আহত হয়েছেন। সোমবার দুপুর ১২ টার দিকে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের করপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম খালাশী (১২) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর

উপজেলার বামনডাঙ্গা গ্রামের মৃত সেকেন খালাশীর ছেলে। আহতদের মধ্যে ২৩ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। বাসের যাত্রী আবুল কালাম জানান, বাসে অন্তত ৫০-৬০ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার পর অনেকে সাতরিয়ে মধুমতি নদীর পাড়ে উঠে আসেন। এতে কয়েক যাত্রী নিখোঁজ থাকতে পারে।

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী পুলিশ ফাঁড়ির এস আই আবু নাঈম জানান, ভাস্কর পরিবহনের ওই যাত্রীবাহী লোকাল বাস বেলা ১১ টার দিকে টেকেরহাট থেকে গোপালগঞ্জের উদ্দেশে রওনা দেয়। ১২ টার দিকে বাসটি গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া পৌঁছলে সামনের বাম দিকে চাকা ফেটে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি মধুমতি নদীতে পড়ে যায়। অনেকেই সাতরিয়ে নদীর পাড়ে ওঠেন। ঘটনাস্থল থেকে একটি শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

গোপালগঞ্জের জেলা প্রশাসক মো. খলিলুর রহমান জানান, দুর্ঘটনাকবলিত বাসের প্রায় সব যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। আপাতত নিখোঁজের কোনো খবর তার কাছে নেই। বাসটি দ্রুত উদ্ধারের চেষ্টা চলছে।তিনি আরো জানান, বাসটি উদ্ধার করা হলে হতাহতের প্রকৃত সংখ্যা জানা যাবে।

// ০৯-০৩-২০১৫ //