24 মে 2017

যশোরে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

খুলনানিউজ.কম:: যশোরে সন্ত্রাসীদের দু’পক্ষের কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। শনিবার ভোরে শহরের খোলাডাঙ্গা এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। নিহত যুবকের নাম-পরিচয় জানা যায়নি। গুলিতে তার মুখের একাংশ ছিন্নভিন্ন হয়ে গেছে। পুলিশের দাবি, সন্ত্রাসীদের দু’পক্ষের 'বন্দুকযুদ্ধে' তার মৃত্যু হয়েছে।

পরে ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও বোমা উদ্ধার করেছে পুলিশ। যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই মাসুম জানান, ভোরে শহরের খোলাডাঙ্গা এলাকায় সন্ত্রাসীদের দু’পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় খোলাডাঙ্গা এলাকার একটি চাতালের পাশে গুলিবিদ্ধ এক যুবককে পড়ে থাকতে দেখে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওসি আরও জানান, পুলিশ ঘটনাস্থল থেকে ১টি রিভলবার, এক রাউন্ড গুলি, ৫টি হাতবোমা, ২টি রামদা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করেছে।

যশোর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কল্লোল কুমার সাহা সাংবাদিকদের জানান, হাসপাতালে আনার আগেই গুলিবিদ্ধ যুবকের মৃত্যু হয়েছে।

// ০৮-০৪-২০১৭ //